মে 21, 2022

Disha Shakti News

New Hopes New Visions

আগামী ডিসেম্বরে ভারতে ফ্রি ট্রায়াল আনতে চলেছে নেটফ্লিক্স

ডিজিটাল দুনিয়ায় এই মুহূর্তে একি বড় অংশের মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে ওয়েব সিরিজ। আর সেই কারণে এই মুহূর্তে ভারতে রয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম। বিভিন্ন ভাষায় ওয়েব সিরিজের জন্য রয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম।

তবে সবের মধ্যে মানুষের কাছে এই মুহূর্তে পছন্দের অন্যতম প্লাটফর্ম হল নেটফ্লিক্স। ভারতের একাধিক মানুষ দেখে থাকেন এই প্ল্যাটফর্ম। আর এবারে ভারতীয় দর্শকদের জন্য এক নয়া সুবিধা আনতে চলেছে তারা।

জানা গিয়েছে আগামী ডিসেম্বরে ৪৮ ঘণ্টার টানা ফ্রি ট্রায়ালের সুবিধা আনতে চলেছে তারা। জানা গিয়েছে সাধারণকে আরও বেশি করে কাওরশনের জন্য তাদের তরফে নেওয়া হয়েছে এই পদক্ষেপ। অপেক্ষাকৃত ভাবে অন্যান্য প্লাটফর্মের তুলনায় নেটফ্লিক্স একটু দামী। সেক্ষেত্রে এই সুবিধা নিয়ে আসাতে আরও বেশি করে গ্রাহকেরা আকর্ষিত হবে তা নিশ্চিত ভাবে মনে করা হচ্ছে। এই পরিষেবাকে বলা হচ্ছে streamfest।

জানানো হয়েছে এই সুবিধার ক্ষেত্রে গ্রাহকদের কোন পেমেন্ট করতে হবে না। জানানো হয়েছে কিছুটা ৩০ দিনের ট্রায়াল পরিসেবার মত এই নতুন পরিষেবা আনা হয়েছে। আর এক্ষেত্রে গ্রাহকদের নিজস্ব কিছু তথ্য জানাতে হবে। যার মধ্যে রয়েছে ইমেল আইডি অথবা ফোন নম্বর। তবে এই সুবিধা সকলের জন্য নয়।

জানানো হয়েছে নিরিদস্ত কিছু গ্রাহক পাবে এই সুবিধা। আর এই সুবিধার ফলে ভারতের ডিজিটাল প্ল্যাটফর্মে আরও কিছুটা জনপ্রিয় হতে পারবে বলে মনে করছে নেটফ্লিক্স। জানানো হয়েছে ভারতের বাজারে এই মুহূর্তে রউএছে একাধিক প্ল্যাটফর্ম। যা যথেষ্ট জনপ্রিয়। তবে এই নয়া সুবিধার ফলে বাকিদের প্রতিযোগিতার মধ্যে ফেলবে নেটফ্লিক্স।

Share this News
error: Content is protected !!