মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

আগের থেকে কিছুটা স্থিতিশীল সৌমিত্র চট্টোপাধ্যায় জানালেন মেয়ে পৌলমী

আগের থেকে শারীরিক অবস্থা এখন কিছুটা স্থিতিশীল সৌমিত্র চট্টোপাধ্যায়ের। তবে এখনও তিনি পুরোপুরি সঙ্কটমুক্ত নন। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, মাঝে মধ্যে সামান্য জ্বর আসছে অভিনেতার। এছাড়াও হার্ট রেটে সমস্যা রয়েছে তাঁর।

মঙ্গলবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা রকমের পোস্ট ছড়িয়ে পড়ে। তার পরে অভিনেতার মেয়ে পৌলমী বসু একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন তিনি কেমন আছেন। পৌলমী লিখছেন, “বাবার অবস্থা আগের থেকে খানিকটা ভালো। আগের থেকে তিনি এখন স্থিতিশীল। বাবা আগের থেকে ১ শতাংশ হলেও ভালো আছেন।”

করোনায় সংক্রমিত হয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়কে গত মঙ্গলবার বেলভিউ নার্সিংহোমে ভর্তি করা হয়। শুক্রবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। এরপরে সোমবার হাসপাতালের তরফে জানানো হয়, তাঁর প্রস্টেটের পুরনো কর্কটরোগ ফিরে এসেছে। ছড়িয়ে পড়েছে ফুসফুস এবং মস্তিষ্কে। সংক্রমণ ঘটেছে মূত্রথলিতে। যদিও সৌমিত্র চট্টোপাধ্যায়কে এখনই ভেন্টিলেশনে দেওয়া হচ্ছে না বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, অভিনেতার সোডিয়াম-পটাশিয়াম লেভেল খারাপ। যদিও ব্যাইপ্যাপে সামান্য উন্নতি হয়েছে তাঁর। ফুসফুস কোন মাত্রায় কাজ করছে, পর্যবেক্ষণ করছেন চিকিত্‍সকরা। জানা যাচ্ছে, ইলেক্ট্রোলাইট পারমিটার গুলো স্বাভাবিক নয় সৌমিত্র চট্টোপাধ্যায়ের। এরমধ্যে স্নায়বিক সমস্যার উন্নতি হয়নি। রয়েছে অস্বস্তি, তন্দ্রাভাব। অঙ্গপ্রত্যঙ্গ ঠিক কাজ করলেও নতুন করে জ্বরে উদ্বেগ।

Share this News
error: Content is protected !!