ফেব্রুয়ারী 4, 2023

Disha Shakti News

New Hopes New Visions

আজ তারকাজুটির চার হাত এক হচ্ছে – শুভেচ্ছা গৌরব -দেবলীনাকে

টলিপাড়ার আরও এক তারকাজুটির চার হাত এক হতে চলেছে- গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। বিয়ে নিয়ে ইতিমধ্যেই ভক্তদের মধ্যে কৌতুহল তুঙ্গে। আজ অর্থাৎ ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন গৌরব-দেবলীনা। তার আগে হয়ে গেল মেহেন্দি অনুষ্ঠান।

বিয়ের আগে মেহেন্দি, গায় হলুদ ইত্যাদি নানারকমের অনুষ্ঠান হয়ে থাকে। সেই মেহেন্দি অনুষ্ঠান থেকেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন দেবলীনা। মেহেন্দি অনুষ্ঠানে মাথায় ও কানে হলুদ গাঁদা ফুল দিয়ে সেজেছেন অভিনেত্রী।

অক্টোবরের প্রথম দিকেই বিয়ের খবর প্রকাশ্যে আনেন দেবলীনা ও গৌরব। জানিয়েছিলেন করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এলেই তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন। প্রথমে তাঁদের ২৫ ডিসেম্বর বিয়ে করার কথা হয়েছিল। কিন্তু পরে কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে ৯ ডিসেম্বর বিয়ের দিন ঠিক হয়।

পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে এদিন তাঁরা বিয়ে করবেন বলে জানা যাচ্ছে। এক সংবাদমাধ্যমের কাছে দেবলীনা বলেছিলেন, আমার বোন মৌ-র মাধ্যমে ওর সঙ্গে দেখা হয়। বোনের বিয়ে হচ্ছিল আর সঙ্গীত সেরিমনিতে গৌরব আমার ডান্স পার্টনার ছিল। তারপরে আমাদের বন্ধুত্ব হল। আমাদের প্রথম ডেট একটা শপিং মলে ছিল। মউয়ের বিয়ের শপিং করতে গিয়েছিলাম আমরা।

দেবলীনা জানিয়েছেন তাঁদের দুজনের মধ্যে তিনিই বেশি রোম্যান্টিক। তাঁর কথায়, গৌরব খুবই শান্ত ও অন্তর্মুখী। আমিই একটা স্বপ্নের জগতে বাস করি। আমি খুবই রোম্যান্টিক এবং ক্যান্ডেল লাইট ডিনার, লং ড্রাইভ, এসব আমার পছন্দ।

Share this News
error: Content is protected !!