জানুয়ারী 27, 2023

Disha Shakti News

New Hopes New Visions

আবারও পিছিয়ে গেল ‘সূর্যবংশী’ ও ‘৮৩’ ছবির মুক্তির তারিখ

উইকএন্ডের আগেই (বৃহস্পতিবার) খুলে গিয়েছে মুম্বইয়ের সিনেমা হলগুলি। এবার তাহলে আটকে থাকা বিগ বাজেট সিনেমাগুলি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। বড়পর্দায় কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে , কিংবা ডিসিপি বীর সূর্যবংশীর চরিত্রে অক্ষয় কুমারের দর্শন মিলবে। এমনটাই আশা করছিলেন সিনেপ্রেমীরা। কিন্তু চলতি বছরে অবশ্য সিনেপ্রেমীদের এই দুই আশা পূরণ হচ্ছে না। একটু সর্বভারতীয় বিনোদনমূলক সংবাদমাধ্যমের খবর মানলে এমনটাই হতে চলেছে। চলতি বছরের বড়দিনে মুক্তি পাচ্ছে না ‘৮৩’ । মুক্তি পাবে না ‘সূর্যবংশী’ও ।
চলতি বছরের ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’র। ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ । ক্যামিও চরিত্রে সিংহম এবং সিম্বা হিসেবে দেখা যাবে অজয় দেবগন এবং রণবীর সিংকে। কবীর খান পরিচালিত ‘৮৩’ ছবিতে স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রণবীর। সে ছবির মুক্তি পাওয়ার কথা ছিল ১০ এপ্রিল। কিন্তু করোনা পরিস্থিতির জন্য দু’টি ছবিরই মুক্তি আটকে যায়। তারপর একাধিক ছবি ডিজিটাল রিলিজের পথে হেঁটেছে। যার মধ্যে সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’, অনু মেননের ‘শকুন্তলা দেবী’র মতো বিগ বাজেট ছবিও রয়েছে।
কিন্তু ‘৮৩’ ও ‘সূর্যবংশী’র অন্যতম প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়। সিনেমা হলেই মুক্তি পাবে সিনেমা দু’টি। এমতাবস্থায় চলতি বছরের বড়দিন ‘৮৩’র মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়। উইকিপিডিয়াতেও সেই তথ্যই রয়েছে। তবে সর্বভারতীয় বিনোদনমূলক সংবাদমাধ্যমের দাবি রিলায়েন্সের পক্ষ সিইও শিবাশিস সরকার তাদের জানিয়েছেন, চলতি বছরে ছবি দু’টির রিলিজ সম্ভব নয়। বড়দিনে আর খুব বেশি দেরি নেই। এই অল্প সময়ে ছবির মার্কেটিং ক্যাম্পেন পরিকল্পনা করা সম্ভব নয়। সেই কারণেই পরের বছর ছবির মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানুয়ারি এবং এপ্রিলে দু’টি ছবির নতুন মুক্তির তারিখ ঠিক করা হবে।
Report by Mitali Ghosh
Reported on – 06/11/2020

Share this News
error: Content is protected !!