জানুয়ারী 29, 2023

Disha Shakti News

New Hopes New Visions

আমিরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের বিজে পি বিধায়কের

শুটিং করতে গিয়ে কোভিডবিধি ভেঙেছেন। মুখে ছিল না মাস্ক। অজস্র অনুরাগীদের সঙ্গে দেখা করেছেন কোনও সামাজিক দূরত্ববিধি ছাড়াই। এমনই অভিযোগে বলিউড স্টার আমির খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন বিজেপি বিধায়ক নন্দকিশোর গুর্জর। তাঁর দাবি, মহামারী আইনে মামলা হোক আমিরের বিরুদ্ধে। এ নিয়ে ফের তোলপাড় সোশ্যাল মিডিয়ায়।

‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিংয়ে সম্প্রতি গাজিয়াবাদের লোনিতে গিয়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। সেখানে তাঁকে ঘিরে স্বভাবথই অনুরাগীরা ভিড় করেন। আমিরও তাঁদের আশা পূরণ করে দেখা করেন, অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন। আর এখানেই তাঁর বিরুদ্ধে করোনা সংক্রান্ত বিধি ভঙ্গের অভিযোগ এনেছেন স্থানীয় বিজেপি বিধায়ক নন্দকিশোর গুর্জর। তাঁর অভিযোগ, অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ করার সময়ে আমিরের মুখে ছিল না মাস্ক। অনুরাগীদের মধ্যেও সামাজিক দূরত্ববিধি ছিল না। এই পরিস্থিতিতে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার প্রভূত আশঙ্কা। তাই বিজেপি বিধায়ক চান, বলিউডের এই খানের বিরুদ্ধে মহামারী আইনে মামলা হোক। যদিও তিনি নিজে সেই আইনে অভিযোগ দায়ের করেননি।

মিস্টার পারফেকশনিস্টের সাম্প্রতিক প্রজেক্ট ‘লাল সিং চাড্ডা’ নিয়ে উন্মাদনা তুঙ্গে। গত ডিসেম্বরে কলকাতায় এসে শুটিং করেছিলেন আমির খান। মাঝে করোনা আবহে লকডাউনের জেরে শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। আনলক পর্বে কেন্দ্রীয় নিয়ম মেনেই ফের সিনেমার শুটিং শুরু করেন তিনি। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এই ‘লাল সিং চাড্ডা’। এখানে আমির সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন, তাঁর বিপরীতে রয়েছেন বলিউড ডিভা করিনা কাপুর। আনলক পর্বে শুটিং শুরুর পর করিনা অন্তঃসত্ত্বা অবস্থায়ও তাতে যোগ দেন।

এই ছবির শুটিংয়ে তুরস্কে গিয়ে সেখানকার ফার্স্ট লেডির সঙ্গে সাক্ষাৎ করে বিতর্কে জড়িয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু বাইরের সমালোচনার তেমন আমল দেওয়া তাঁর স্বভাব নয়। লক্ষ্য স্থির রেখে নিজের কাজই করে যান তিনি। তাই এবারও তাঁর বিরুদ্ধে লোনির বিজেপি বিধায়কের পুলিশে অভিযোগ যে আমিরের কাজে কোনও প্রভাব ফেলবে না, তেমনই মনে করছেন অনুরাগীরা।

Reported on – 02/11/2020

Share this News
error: Content is protected !!