মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

‘আম্মা’ রূপে আত্মপ্রকাশ কঙ্গনার

একের পর এক বিতর্কে জড়াচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। পাশাপাশি ছবির কাজও শুরু করে দিয়েছেন তিনি। এই মুহূর্তে তিনি হায়দ্রাবাদে থালাইভি ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবির পরিচালনা করছেন এ এল বিজয়।

তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ২০১৬-র ৫ ডিসেম্বর মৃত্যু হয়েছিল জয়ললিতার। তাই সেই উপলক্ষে থালাইভি ছবির সেট থেকে জয়ললিতার বেশে নিজের একটি ছবি শেয়ার করলেন কঙ্গনা।

কঙ্গনা টুইট করেন, “জয়া আম্মার মৃত্যুবার্ষিকীতে, থালাইভি ছবির কাজ থেকে কিছু ছবি শেয়ার করলাম। আমার টিমকে ধন্যবাদ। বিশেষ করে টিম লিডার বিজয় স্যর, যিনি এই ছবিটির শেষ করার জন্য একজন অতি মানব এর মতন কাজ করছেন তাকে ধন্যবাদ।”

ছবিতে কঙ্গনাকে জয়ললিতার মতোই সাদা রঙের শাড়িতে দেখা যাচ্ছে। চুল বাধার কায়দা ও সাজগোজ সম্পূর্ণ একই। এই অবতারে আগেও বেশ কিছু ছবি ইন্টারনেটে প্রকাশ পেয়েছিল। ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করছেন অরবিন্দ স্বামী, ভাগ্যশ্রী এবং মধু শাহ।

থালাইভি ছবির প্রযোজনা করছেন বিষ্ণু বর্ধন ইন্দুরি এবং শৈলেশ আর সিং। প্রসঙ্গত সম্প্রতি একাধিক বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাউত। কেন্দ্রের কৃষি আইনের প্রতিবাদ করছেন দেশের কৃষকরা। দেশজুড়ে চলছে কৃষকদের আন্দোলন। আর সেই কৃষক আন্দোলন ঘিরেই নানা রকমের বিরূপ মন্তব্য করার অভিযোগ রয়েছে কঙ্গনার বিরুদ্ধে।

কৃষক আন্দোলনের মিছিলে হাঁটতে দেখা যায় এক বৃদ্ধাকে। সেই বৃদ্ধাকেও আক্রমণ করতে ছাড়েননি অভিনেত্রী। বৃদ্ধা সম্পর্কে তিনি বলেছেন, ১০০ টাকার বিনিময় মহিলাকে পাওয়া গিয়েছে। এমনকি দাবি করেছেন শাহীনবাগ আন্দোলনে বিলকিস বানোই নাকি এই মহিলা। যার ফলে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। পাঞ্জাবের গায়ক ও অভিনেতা দিলজিত সিং এর সঙ্গেও টুইটারে বাকবিতণ্ডায় জড়িয়ে দেন তিনি।

Share this News
error: Content is protected !!