ফেব্রুয়ারী 4, 2023

Disha Shakti News

New Hopes New Visions

আসছে ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’ সিজন ৩

টিজারেই নজর কেড়েছিল। আর এবার ট্রেলারে চমক দিল দেবালয় ভট্টাচার্যের চরিত্রহীন ৩। আসছে ‘হইচই’-এর জনপ্রিয় এই ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’ সিজন ৩। নয়না গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস, মুমতাজ সরকার, সৌরভ চক্রবর্তী ছাড়াও এই সিজনের অন্যতম আকর্ষণ স্বস্তিকা মুখোপাধ্যায়।

রাবেয়া কিরণময়ীকে চেনে না। সে সতীশকে জানে। তার দৃঢ় বিশ্বাস, এই যে সতীশ যখন তখন কিরণময়ীকে দেখে পুরোটাই তার মনের অসুখ। সতীশ যাকে গভীর ভালবাসা বলে ভুল করে। রাবেয়া জানে, এক দিন তার তপ্ত ভালবাসার জোরে কিরণময়ীকে ভুলে যাবে সতীশ। কিন্তু কবে? আদৌ কি সেটা হবে? নাকি কিরণের স্মৃতির কাছে পরাজিত হবে ‘রাবেয়া’ ওরফে স্বস্তিকা মুখোপাধ্যায়ের প্রেম?

বুধবার মুক্তি পেয়েই এত গুলো প্রশ্নের মুখে দর্শকদের ফেলে দিয়েছে ‘হইচই’-এর ‘চরিত্রহীন ৩’ সিরিজের ট্রেলার। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘চরিত্রহীন’ তাঁর সময়ের প্রচণ্ড বিতর্কিত উপন্যাস। এই উপন্যাসকে এসভিএফ দর্শকদের কাছে পৌঁছে দিচ্ছে একুশ শতকের মতো করে।

সিরিজের টিজারে এর আগে স্বস্তিকা ওরফে ‘রাবেয়া’-কে বলতে শোনা গিয়েছে প্রেমের নতুন সংজ্ঞা, ‘‘সব পাগলামির পিছনেই কারণ থাকে। আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো পর্নোগ্রাফিই হয়ে যাবে।’’ তাঁর কথায়, ‘‘প্রেমে কারণ না থাকলে, এই কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমান লোকে শুধু ‘বেড সিন’ বলবে।’’

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় ‘চরিত্রহীন ৩’- এর মুখ্য চরিত্রে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৌরভ দাস।সৌরভই ‘সতীশ সেন’। ‘কিরণময়ী’র ভূমিকায় অভিনয় করেছেন নয়না গঙ্গোপাধ্যায়। এ ছাড়াও আছেন মুমতাজ সরকার, সৌরভ চক্রবর্তী।

গোটা ট্রেলার জুড়ে কিরণকে খুঁজে বেড়াল সতীশ সেন। শেষমেশ কী রয়ে গেল গল্পের শেষে? রাবেয়ার প্রেমের কাছে ফিকে হল কী কিরণের স্মৃতি? উত্তর দেবে ‘চরিত্রহীন ৩’। সতীশের বিশ্বাস, সে জানে, ‘যতক্ষণ এই পৃথিবীর বুকে সতীশ থাকবে তত বার কিরণময়ী ফিরে আসবে।’ আর রাবেয়া বলছে, ‘ এটা তোমার প্রেম, ভালোবাসা নয়। আর আমি এটা প্রমাণ করে দেব’।

নিজের কেরিয়ারের সবচেয়ে ভালো সময়টা কাটাচ্ছেন স্বস্তিকা। ওয়েব সিরিজ থেকে রুপোলি পর্দা, টলিউড থেকে বলিউড, সব জায়গাতেই অবাধ যাতায়াত তাঁর। বাংলা এবং হিন্দি, মুক্তির অপেক্ষায় তাঁর দুটি ওয়েব সিরিজ। বাংলায় মুক্তি পাচ্ছে ‘মোহ-মায়া’। অন্যদিকে হিন্দিতে মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক উইডোজ’। এর আগে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ তাসের দেশ দর্শকদের মন ছুঁয়েছিল। অন্যদিকে সাড়া ফেলেছিল ‘পাতাললোক’-এ তাঁর অভিনয়। একাধিক ছবির শ্যুটিং ও চলছে তাঁর।

Share this News
error: Content is protected !!