মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

এক নৈশভোজের অনেক ফল – ‘রাম সেতু’র শুটিং অযোধ্যায় –

এক নৈশভোজের অনেক ফল। বিশেষ করে তা যদি হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে। সূত্রের খবর মানলে, সেই ফল পেয়েছেন অক্ষয় কুমার । নিজের আসন্ন ছবি ‘রাম সেতু’র শুটিং অযোধ্যায় করার মৌখিক অনুমতি তিনি আদায় করে নিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে।

মুম্বইয়ের এক অভিজাত হোটেলে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করেন অক্ষয় কুমার। একসঙ্গে বেশ কিছুটা সময় কাটান তাঁরা। নৈশভোজও সারেন। সেই ছবি নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেন সিনেমা সম্পর্কের অক্ষয়ের অগাধ জ্ঞানের ভূয়সী প্রশংসা করেন আদিত্যনাথ। এরপর থেকেই দু’জনের সাক্ষাতের বিষয়বস্তু নিয়ে নানা জল্পনা শুরু হয়ে যায়। প্রথমে শোনা গিয়েছিল, নয়ডায় ১০০০ একর জায়গা জুড়ে যে ফিল্ম সিটি তৈরির পরিকল্পনা যোগী সরকারের রয়েছে, সেই সম্পর্কে অক্ষয়ের পরমর্শ চান মুখ্যমন্ত্রী। এবার শোনা যাচ্ছে, কথার ফাঁকে নাকি নিজের আসন্ন ছবি ‘রাম সেতু’র কথাও আদিত্যনাথকে জানিয়েছিলেন অক্ষয়। ছবির বিষয়বস্তু পছন্দ হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর। এই সিনেমার মাধ্যমে দেশের ঐতিহ্য সম্পর্কে সমাজকে জানানো যাবে বলে মনে করেন তিনি।

উল্লেখ্য, অক্ষয় ও আদিত্যনাথের এই সাক্ষাতে বেশ রুষ্ট মহারাষ্ট্রে শাসক দল শিব সেনা । ইতিমধ্যেই শিব সেনা নেতা সঞ্জয় রাউত কটাক্ষ করে বলেন, “মুম্বই থেকে ফিল্ম সিটি সরানো অত সহজ নয়। দাক্ষিণাত্যের চলচ্চিত্র মহলও তো বেশ বড়। পশ্চিমবঙ্গ এবং গোয়াতেও পৃথক বিনোদন জগৎ রয়েছে। যোগীজি কি সেখানেও পরিচালক বা অভিনেতাদের সঙ্গে কথা বলবেন, না এই কর্মসূচি শুধুমাত্র মুম্বইকে লক্ষ্য করেই?” এর জবাবে আবার সংবাদসংস্থা পিটিআইকে যোগী জানান, এটা পার্স নয় যে কেউ ছিনিয়ে নিয়ে যাবে। প্রতিযোগিতা সম্পূর্ণ নিরপেক্ষ।

Share this News
error: Content is protected !!