জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

এয়ার ইন্ডিয়ায় কর্মী নিয়োগ

ভারতীয় বিমান পরিষেবার ক্ষেত্রে যথেষ্ট গুরুত্বপূর্ণ একটি এয়ারলাইন্স হল এয়ার ইন্ডিয়া। একাধিক মানুষজন সরকারি এই সংস্থার বিমানে যাতায়াত করা পছন্দ করেন। পাশপাশি যারা বিমানে চাকরি করতে চান তাদের কাছেও এয়ার ইন্ডিয়া অত্যন্ত জনপ্রিয় একটি জায়গা। এই মুহূর্তে ভারতে চাকরি সমস্যা যথেষ্ট গুরুতর। তার মধ্যে এবারে এয়ার ইন্ডিয়ার তরফে প্রকাশ করা হল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি।
জানানো হয়েছে বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের ২১ ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে হবে বলেও জানানো হয়েছে। এর আগেও একাধিকবার তাদের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তবে এবারে মনে করা হচ্ছে এই মুহূর্তে এই বিজ্ঞপ্তি প্রকাশ করার ফলে একাধিক মানুষজন আবীওন করবেন এই পদের জন্য। প্রার্থীদের সঠিক ভাবে আবেদন করতে জানানো হয়েছে।
ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে বলেও জানা গিয়েছে। এই আবেদন প্রক্রিয়া চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। তার মধ্যে প্রার্থীদের দ্রুত আবেদন করতে হবে বলে জানানো হয়েছে। deputy manager airport service পদের ক্ষেত্রে রয়েছে ১ টি শূন্য পদ। এছাড়া জানানো হয়েছে manager cargo sales and marketing পদের ক্ষেত্রে রয়েছে ১ টি শূন্য পদ।
ডেপুটি ম্যানেজার পদের ক্ষেত্রে প্রার্থীদের কমপক্ষে স্নাতক হতে হবে।এছারা প্রার্থীদের ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তার মধেয় ৫ বছর যে কোন এয়ার লাইন্সে কাজ করতে হবে। প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। ম্যানেজার পদের ক্ষেত্রে প্রার্থীদের স্নাতক হতে হবে এছাড়া ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের দ্রুত অনলাইনে আবেদন করতে জানানো হয়েছে। এয়ার লাইন্সে যারা কাজ করতে চান তাদের কাছে এটি সেরা উপায়।
Report by web desk
Reported on – 13/02/2021

Share this News
error: Content is protected !!