মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

ওয়েব সিরিজে অভিষেকের কবাডি টিমের বাস্তব কাহিনি

কোর্টের ভিতরের সময় নির্দিষ্ট। তার মধ্যেই হার-জিতের সিদ্ধান্ত হয়। কিন্তু এর বাইরেও খেলোয়াড়দের জীবনের অনেক কাহিনি থাকে। থাকে হারের হতাশা, জেতার উচ্ছ্বাস, ঘুরে দাঁড়ানোর অঙ্গীকার। অভিষেক বচ্চনের কবাডি টিম ‘জয়পুর পিংক প্যান্থার্স’-এর এমনই কিছু কাহিনি এবার দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে। প্রকাশ্যে আমাজন প্রাইম ভিডিওর নতুন ওয়েব সিরিজ ‘সন অফ দ্য সয়েল’-এর ট্রেলার। ট্রেলারে অভিষেক ও তাঁর টিমের সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চনও ।

২০১৪ সাল থেকে ভারতে শুরু হয় প্রো-কবাডি লিগ । প্রথম মরশুমেই জয় পেয়েছিল ‘জয়পুর পিংক প্যান্থার্স’। আর কোনও মরশুমে ট্রফি পায়নি অভিষেকের দল। ২০১৯ সালে টুর্নামেন্ট জিতেছিল বেঙ্গল ওয়ারিয়র্স। কিন্তু প্রতিবারই জয়ের মানসিকতা নিয়েই ময়দানে গিয়েছে অভিষেকের টিম। ক্রমাগত টিমের উৎসাহ বাড়িয়ে গিয়েছেন অভিষেক। খেলোয়াড়দের উদ্বুদ্ধ করতে ড্রেসিংরুমে পৌঁছে গিয়েছিলেন খোদ অমিতাভ বচ্চনও। সেই সমস্ত কাহিনিই তুলে ধরা হয়েছে নতুন এই ডকু সিরিজে।

বিবিসি স্টুডিওজের সঙ্গে যৌথভাবে সিরিজটি তৈরি করেছে আমাজন। পরিচালনার দায়িত্বে ছিলেন অ্যালেক্স গেইল ও ওংকার পোদ্দার। ৪ ডিসেম্বর থেকে আমাজন প্রাইম ভিডিওয় দেখা যাবে সিরিজটি। এদিকে অভিষেক বচ্চন পৌঁছে গিয়েছেন কলকাতা। সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণ ঘোষের পরিচালনায় ফের ‘বব বিশ্বাস’ ছবির শুটিং করবেন তিনি। ছবির অন্যতম প্রযোজক শাহরুখ খান

উল্লেখ্য, আমাজন প্রাইম ভিডিওর ‘ব্রিদ ইনটু দ্য শ্যাডোজ’ সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ায় যাত্রা শুরু করেন অভিষেক বচ্চন। নেটফ্লিক্সের (Netflix) ‘লুডো’ ছবিতে বিট্টু তিওয়ারির চরিত্রে দর্শকদের প্রশংসা পান। অভিষেক অভিনীত ‘দ্য বিগ বুল’ আবার মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। সময়ের চাহিদা মেনে ভারচুয়াল দুনিয়ায় ধীরে ধীরে নিজের পায়ের তলার জমি শক্ত করছেন অমিতাভপুত্র। এবার তাঁর দলের কাহিনিও উঠে এল OTT প্ল্যাটফর্মে।

Share this News
error: Content is protected !!