জানুয়ারী 28, 2023

Disha Shakti News

New Hopes New Visions

ওয়েব সিরিজে তৃতীয় লিঙ্গের চরিত্রে মিলিন্দ সোমন

চোখে কাজল। মুখে সিঁদুর মাখানো। নাকে নাকছাবি। ১০ নভেম্বর ইনস্টাগ্রাম প্রোফাইলে এমনই ছবি আপলোড করেছিলেন মিলিন্দ সোমন । ক্যাপশনে জানিয়েছিলেন। খুব তাড়াতাড়ি এই লুক সম্পর্কে আরও তথ্য জানাবেন। তাই জানালেন শনিবার অর্থাৎ ৫ ডিসেম্বর। ওয়েবের পর্দায় তৃতীয় লিঙ্গের মানুষের চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ। প্রকাশ করলেন সেই ঝলক।

অল্ট বালাজি ও জি ফাইভের যৌথ উদ্যোগে তৈরি নতুন ওয়েব সিরিজ ‘পৌরষপুর’ । পৌরাণিক প্রেক্ষাপটে কাল্পনিক এক সাম্রাজ্যের কাহিনি তুলে ধরা হয়েছে সিরিজে। তাতে বরিস নামের এত তৃতীয় লিঙ্গের মানুষের চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ। সেই লুক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “এমন কোনও চরিত্র আগে কখনও করিনি… পৌরষপুরের জগতে তৃতীয় লিঙ্গের মানুষদের সবসময়ই অধিকারের লড়াই চলতে থাকে। নজরকাড়া ব্যক্তিত্বের পাশাপাশি একজন বুদ্ধিমান মানুষ। বরিসের চরিত্রের নানা দিকের সাক্ষী থাকুন”।

একতা কাপুর প্রযোজিত সিরিজে মিলিন্দ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন হিন্দি টেলিভিশনের হার্টথ্রব শাহির শেখ , প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী শিল্পা শিণ্ডে এবং অন্নু কাপুর । এছাড়াও দেখা যাবে পৌলমী দাস, ফ্লোরা সাইনি, সাহিল সালাথিয়া, লাল আদিত্যর মতো টেলিভিশন ও ওয়েবের চেনা মুখেদের। নভেম্বর মাসেই প্রকাশ্যে এসেছিল সিরিজের সামান্য ঝলক।

নভেম্বরের এই আগাম ঝলকে লিঙ্গ বৈষম্যের পাশাপাশি প্রেম, পরিণয়, যৌনতা, বিশ্বাসঘাতকতা, সমকামের মতো বিষয়গুলি প্রকাশ্যে এসেছে। রবিবার প্রকাশ্যে আসবে সিরিজের আরও একটি টিজার। সেকথাও জানানো হয়েছে সোশ্যাল প্ল্যাটফর্মে।

Share this News
error: Content is protected !!