মে 21, 2022

Disha Shakti News

New Hopes New Visions

করোনা আক্রান্ত দিলীপ ঘোষ, ভর্তি সল্টলেকে র আমরিতে

করোনা আক্রান্ত দিলীপ ঘোষ। গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। কিন্তু ক্রমশ শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে তাঁর। শরীরে জ্বরও ছিল। এরপরেই দিলীপ ঘোষের করোনা পরীক্ষা করা হয়।

আজ শুক্রবার বিজেপি রাজ্য সভাপতির কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যাচ্ছে, ইতিমধ্যে দিলীপ ঘোষের চিকিৎসায় তৈরি করা হয়েছে একটি মেডিক্যাল টিম। নজর রাখা হচ্ছে তাঁর শারীরিক অবস্থার দিকে। কিন্তু ১০২ জ্বর রয়েছে দিলীপ ঘোষের। সেটাই ভাবাচ্ছে ডাক্তারদের। যদিও ইতিমধ্যে এইচডিইউ-তে চিকিৎসাধীন রয়েছেন দিলীপবাবু।

গত কয়েকমাসে বঙ্গ বিজেপির একাধিক শীর্ষ নেতা-নেত্রী করোনাতে আক্রান্ত হয়েছে। অগ্নিমিত্রা পল, অনুপম হাজরা সহ একাধিক বিজেপি শীর্ষ নেতা আক্রান্ত হয়েছেন। গত কয়েকদিন আগে নবান্ন অভিযানে অংশ নেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। এরপর তিনিও করোনাতে আক্রান্ত হন। বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তিনি। এরপরেই দিলীপ ঘোষের অসুস্থতার খবর সামনে আসে।

যদিও সেই সময় জানানো হয় যে করোনা নয়, অন্য কোনও সমস্যায় ভুগছেন দিলীপ ঘোষ। কিন্তু এরপর থেকেই দিলীপ ঘোষের শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে বলে খবর। এরপর করোনার পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে বলে খবর।

Report by Rahul Gupta_ DS News
Reported on – 17-October-2020

Share this News
error: Content is protected !!