মে 19, 2022

Disha Shakti News

New Hopes New Visions

করোনা ভাইরাসের জেরে আর্থিক সমস্যায় গায়ক আদিত্য নারায়ন

করোনা ভাইরাস সংক্রমণের জেরে আর্থিক ভাবে পিছিয়ে পড়েছে অনেকেই। তাঁদের মধ্যে একজন হলেন গায়ক আদিত্য নারায়ন। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে আদিত্য বলেছেন যে, লকডাউন চলাকালীন তাঁর সেভিংস এর অনেকটাই খরচ করে ফেলেছেন। তাই আর্থিক দিক থেকে কিছুটা সংকটে পড়েছেন গায়ক।

খুব শীঘ্রই বহুদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে বিয়ে হওয়ার কথা গায়ক তথা সঞ্চালক আদিত্য নারায়ণের। কিন্তু এই মুহূর্তে তাঁর ব্যাংক অ্যাকাউন্টে রয়েছে মাত্র ১৮ হাজার টাকা। নিজেই জানিয়েছেন আদিত্য। প্রায় এক বছর তাঁর হাতে কোনো কাজ থাকবে না, এমনটাও কল্পনাও করেননি তিনি।

কিন্তু লকডাউন তাঁর ধারণা বদলে দিয়েছে। যার ফলে বদল হয়েছে তাঁর বিভিন্ন পরিকল্পনাও। আর্থিক অবস্থার আরও অবনতি হলে নিজের কিছু ব্যক্তিগত সম্পত্তি বিক্রি করে দিতে পারেন বলেও জানিয়েছেন উদিত নারায়ণের ছেলে।

আদিত্য সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেছেন, “দিনের শেষে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হয়। যখন এই কঠিন সিদ্ধান্ত আপনি নেবেন, কিছু মানুষ বলবে সে সিদ্ধান্ত মোটেই ঠিক নয়।”লকডাউন চলার ফলে বহু মানুষের আর্থিক অবস্থার উপর প্রভাব পড়েছে। আদিত্য জানিয়েছেন তিনিও এর জন্য ভুগছেন।

তিনি বলছেন, “এরপরে লকডাউনের সময়সীমা যদি আরো বাড়ানো হয় তাহলে মানুষ না খেতে পেয়ে মারা যাবে। আমার সমস্ত সেভিংস খরচ হয়ে গিয়েছে। আক্ষরিক অর্থেই সমস্ত জমানো টাকা শেষ। মিউচুয়াল ফান্ডে যে টাকা বিনিয়োগ করেছিলাম, সেগুলিও তুলে ফেলতে হয়েছে।

Report by Mitali Ghosh, Mumbai, Disha Shakti News
Reported on – 16-October-2020

Share this News
error: Content is protected !!