জানুয়ারী 27, 2023

Disha Shakti News

New Hopes New Visions

কাজের প্রতি নিষ্ঠা, করোনা আবহেও শুটিং ফ্লোরে অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা

২২ গজে বিরাট কোহলির খারাপ পারফরম্যান্সের জন্য বহুবার কাঠগড়ায় তোলা হয়েছে অনুষ্কা শর্মাকে। কিন্তু নিজেদের কাজের প্রতি যে দুই তারকাই বিন্দুমাত্র অবহেলা করেন না, তা অতি নিন্দুকও মনে মনে জানেন। বিরুষ্কার কেরিয়ার গ্রাফই তার প্রমাণ দেয়। করোনা কালেও যার ব্যতিক্রম হল না। অন্তঃসত্ত্বা অবস্থাতেই কোভিড বিধি মেনে শুটিং ফ্লোরে নেমে পড়েছেন বলিউড ডিভা। আর দেশের হয়ে মাঠে নামতে প্রস্তুতিতে ব্যবস্থা অধিনায়ক কোহলি।

আইপিএল সফরে স্বামীর সঙ্গে থাকতে অনুষ্কা উড়ে গিয়েছিলেন আমিরশাহী। কোহলির জন্মদিন থেকে মা হতে চলার সেলিব্রেশন, সবই সারেন আরসিবি দলের সঙ্গে। টুর্নামেন্ট শেষে সেখান থেকেই অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছেন কোহলি। আর বাড়ি ফিরেছেন অনুষ্কা । দিওয়ালিও কেটেছে বিরাটকে ছাড়াই। তবে দু’জনই জানেন, কাজের গুরুত্ব। তাই কোনও নালিশ নেই। শুধু আছে কাজের প্রতি নিষ্ঠা। সম্প্রতি একটি ছবি পোস্ট করে অনুষ্কা জানিয়ে দিয়েছিলেন শুটিং ফ্লোরে নেমে পড়েছেন তিনি। ছবিতে প্রত্যেকে ছিলেন PPE কিট পরে। এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অনুষ্কার শুটিংয়ের বেশ কয়েকটি নতুন ছবি। যা প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের।

জানুয়ারিতেই প্রথমবার মা হবেন অনুষ্কা। অর্থাৎ প্রায় সাত মাসের অন্তঃসত্ত্বা অনুষ্কা। এই অবস্থায় সাধারণত বিশ্রামেই থাকেন গর্ভবতীরা। কিন্তু অনুষ্কা ব্যস্ত কাজে। একটি বিজ্ঞাপনের শুটিং করছেন তিনি। তাঁর ভ্যানিটি ভ্যান থেকে নামার মুহূর্তই ভাইরাল হয়েছে। তাঁর পরনে সবুজ রঙের গাউন। মুখে মাস্ক। শোনা যাচ্ছে, মুম্বইয়ের স্টুডিওতে টানা সাতদিন শুটিং করবেন তিনি। শুটিংয়ের সঙ্গে যুক্ত একজন জানান, ফ্লোরে সারাক্ষণ দারুণ চনমনে থাকেন অনুষ্কা। আসলে দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরে মন মেজাজ ভাল তাঁর। কোভিড বিধি মেনেই ঘোরাফেরা করছেন। শুটিংয়ে কোনও সমস্যা হচ্ছে না বলেই জানা গিয়েছে।

Share this News
error: Content is protected !!