মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

কারিগিলের একটি শ্যুটে আশিউকি অভিনেতা রাহুল রায় ব্রেন স্ট্রোকের শিকার, আইসিইউতে স্থানান্তরিত: রিপোর্ট

কারগিলের আসন্ন ছবি এলএসি লাইভ দ্য ব্যাটেলের সেটে রাহুল রায় মস্তিষ্কের স্ট্রোকের শিকার হন। তিনি মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন।

আশিউকি অভিনেতা রাহুল রায় তাঁর আসন্ন চলচ্চিত্র এলএসি: লাইভ দ্য ব্যাট ইন কারগিলের শুটিং চলাকালীন মস্তিষ্কের স্ট্রোকের শিকার হয়েছিলেন। কারগিলের কঠোর আবহাওয়ার কারণে এই স্ট্রোকের শিকার হয়েছিলেন এই অভিনেতা। তিনি বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্ট্রোকের পরে, রাহুলকে শ্রীনগরে নিয়ে যাওয়া হয় এবং তারপরে মুম্বাই স্থানান্তরিত করা হয়। 52 বছর বয়সী এই অভিনেতারও COVID-19 এর জন্য পরীক্ষা করা হয়েছিল এবং তিনি নেতিবাচক পরীক্ষা করেছিলেন। রাহুল বর্তমানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রয়েছেন। রাহুলের ভাই রোমের সেন ইন্ডিয়ানেক্সপ্রেস ডটকমকে এই সংবাদটির সত্যতা নিশ্চিত করে যোগ করেছেন, “তিনি সুস্থ হয়ে উঠছেন।”

এলএসি লাইভ দ্য ব্যাটল নিয়ে কথা বলছি, চলচ্চিত্রটি গালওয়ান ঘাটির বাস্তব জীবনের ঘটনা অবলম্বনে নির্মিত। ছবিতে রাহুল মেজরের ভূমিকায় অভিনয় করছেন। এটি পরিচালনা করেছেন নীতিন কুমার গুপ্তম। এটি চিত্রা ভকিল শর্মা এবং নিবেদিতা বসু যৌথভাবে প্রযোজনা করেছেন।

১৯৯০ সালে মহেশ ভট্টের ছবি আশিকির মাধ্যমে রাহুল বলিউডে পা রাখেন। ছবিটি একটি বড় সাফল্য, রাহুলকে একটি তারকা বানিয়েছিল। এরপরে তিনি স্বপ্নে সজন কে, জানম, জুনুন এবং আরও অনেকগুলি চলচ্চিত্রের কাজ শুরু করেন

Share this News
error: Content is protected !!