জানুয়ারী 29, 2023

Disha Shakti News

New Hopes New Visions

কালীপুজোর ভোগ বাড়িতে পৌঁছে দেবে পঞ্চায়েত দফতর

কালীপুজোর ভোগ বাড়িতে পৌঁছে দেবে পঞ্চায়েত দফতর

কালীপুজোর খিচুড়ি খেতে এবার আর আপনাকে পাড়ার বারোয়ারি প্যান্ডেলে লাইন দিতে হবে? ফোন করলেই থালা ভরা খাবার আপনার সামনে হাজির হবে।

দুর্গাপুজোর মতোই এবার কালীপুজোতেও বাঙালির বাড়িতে খাবার পৌঁছে দেবে পঞ্চায়েত দফতর। মেনুতে খিচুড়ি-লাবড়া, মুড়িঘন্ট, মাটন কারি, মিষ্টি সবই রয়েছে।

‘ওয়েস্টবেঙ্গল কম্প্রিহেনসিভ এরিয়া ডেভেলপমেন্ট কর্পোরেশনে’-এর ফোন নম্বরে(9163123556)যোগাযোগ করে ‘অর্ডার’ করলেই বাড়িতে বসে পেয়ে যাবেন খিচুড়ি লাবড়া, বেগুনি লুচি ও আলু-ফুলকপির তরকারির একটা ‘ডিশ’ মাত্র ৩০০ টাকায়।

আমিষ পদের মেনুতে রয়েছে, ভাত, মুড়িঘন্ট, কাতলা কালিয়া, মাটন কারি, চাটনি, পাপড়, মিষ্টি রয়েছে। একটা ডিশ মাত্র ৪০০ টাকা।

এছাড়া, ভাইফোঁটা উপলক্ষে মাত্র ২২০ টাকায় মিলছে স্পেশাল গিফ্টপ্যাকও। তা-ও চলে আসবে বাড়িতে। সেই প্যাকেটে সল্টেড কাজু, নিমকি, চকোলেট, লাড্ডু ও প্রদীপ থাকবে। তবে, দু’টি পরিষেবারই বুকিং খোলা থাকছে ১৩ নভেম্বর পর্যন্ত। কেননা, ১৪ নভেম্বরে কালীপুজো আর ১৬ নভেম্বরে ভাইফোঁটা।

উল্লেখ্য, এবছর ‘ওয়েস্টবেঙ্গল কম্প্রিহেনসিভ এরিয়া ডেভেলপমেন্ট কর্পোরেশন’ ১৪ শাক ও ১৪ প্রদীপ পাঠিয়ে দিচ্ছে বাড়িতে। মাত্র ৯০ টাকায়।

Share this News
error: Content is protected !!