সেপ্টেম্বর 24, 2021

Disha Shakti News

New Hopes New Visions

কাল থেকে ভবানীপুরে ভোটপ্রচারে নামছেন প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক ::

বুধবার, কাল থেকে ভবানীপুরে ভোটপ্রচারে নামছেন প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই দিনের কর্মিসভায় উপস্থিত থাকবেন সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিমরা। চেতলার অহীন্দ্র মঞ্চে কর্মিসভাটি হওয়ার কথা। ইতিমধ্যে দেওয়াল লিখন, পোস্টার, ব্যানার সাঁটানোর কাজ শুরু হয়ে গিয়েছে। ভবানীপুরে গিয়ে দেওয়াল লিখেছেন ফিরহাদ হাকিম এবং মদন মিত্র।

৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। ভোট হবে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরে। এদিকে তৃণমূলের প্রার্থী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যান্য দলের প্রার্থীদের নাম এখনও ঘোষণা হয়নি।

এই ভোট প্রচারের জন্য প্রকাশিত হয়েছে তৃণমূলের তারকা প্রচারকের নতুন তালিকা। তাৎপর্যপূর্ণভাবে সেই তালিকা থেকে বাদ পড়লেন অভিনেত্রী নুসরত জাহান । রয়েছেন ২০ জন নেতা-নেত্রী। তবে রাজ্যের বাইরের অন্য কোনও দলের নেতা-নেত্রীর নাম নেই এই তালিকায়। রয়েছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, সৌগত রায়, ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্য, কুণাল ঘোষ, সুখেন্দুশেখর রায়, মনোজ তিওয়ারি, শোভনদেব চট্টোপাধ্যায়রা। থাকছেন রুপোলি পর্দার সায়নী ঘোষ, জুন মালিয়া, দেব, মিমি চক্রবর্তী, শতাব্দী রায়, রাজ চক্রবর্তীরা।

পুজোর পর রাজ্যের বাকি কেন্দ্রগুলির উপনির্বাচন হতে পারে। তার জন্য শোভনদেব চট্টোপাধ্যায়কে নিয়মমতো প্রচারে থেকে প্রস্তুতি চালিয়ে যেতে বলল তাঁর দল তৃণমূল। সেই অনুযায়ী এতদিনকার নিয়ম মেনেই চলতি সপ্তাহের প্রচারসূচি সাজিয়ে রাখছেন কৃষিমন্ত্রী। তৃণমূল সূত্রের খবর, ভবানীপুর কেন্দ্রে ভোট ঘোষণার পরপরই শোভনদেবের সঙ্গে যোগাযোগ করে নেতৃত্ব। ভবানীপুর কেন্দ্র ছাড়া অন্য যেসব কেন্দ্রে উপনির্বাচন হওয়ার কথা, তাদের মধ্যে ভবানীপুর কেন্দ্র মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ছেড়ে দেওয়ার পরপরই খড়দহের আসনে পালটা তাঁকে প্রার্থী করার কথা জানিয়ে দেওয়া হয়।

Share this News
error: Content is protected !!