অক্টোবর 28, 2021

Disha Shakti News

New Hopes New Visions

কৃষ্ণলীলায় ইস্টবেঙ্গল বধ

গোয়ার মাঠে জোড়া ডার্বি জয়ের নায়ক হয়ে থাকলেন রয় কৃষ্ণ। এসসি ইস্টবেঙ্গলকে ৩-১ গোলে হারিয়ে শীর্ষে নিজেদের অবস্থান আরো মজবুত করল এটিকেএমবি। মুম্বই সিটি এফসির থেকে পয়েন্ট তালিকায় পাঁচ পয়েন্টে এগিয়ে থাকল হাবাসের ছেলেরা।
একদিকে, লিগ টেবিলের শীর্ষে থাকা দল। অন্যদিকে, নবম স্থানের ইস্টবেঙ্গল। তবে ডার্বি বলেই ফেভারিট কেউ ছিল না। ম্যাচের স্কোরলাইন যতই একপেশে লাগুক না কেন, তা মোটেই হল না। ইস্টবেঙ্গল এদিন রীতিমত চ্যালেঞ্জ ছুড়ল হাবাসের ছেলেদের।
তবে ম্যাচের বস যে হাবাস তা আরো একবার প্রমাণ কবলেন আন্তোনিও লোপেজ হাবাস।
ম্যাচে এদিন হাবাসের স্ট্র্যাটেজি ছিল লং বলে ইস্টবেঙ্গলের রক্ষণ চূর্ণ করা। মাঝমাঠে ইস্টবেঙ্গলের একাধিক ফাঁকফোকর তৈরি হচ্ছিল। সেই স্পেসের পূর্ণ ফায়দা তুললেন কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসরা।
ম্যাচের শুরু থেকেই বল দখলে অনেকটা এগিয়ে ছিল ইস্টবেঙ্গল। বারবার প্রতিপক্ষ অর্ধে আক্রমণ শানাতে থাকে মেরিনার্সরা। ১৫ মিনিটে লং বল থিওরিতেই গোল।
রক্ষণ থেকে তিরি উঁচু বলে একদম মাপা পাস বাড়িয়েছিলেন কৃষ্ণকে লক্ষ্য করে। পিলকিংটন, ফক্সরা ধরতেই পারলেন না কৃষ্ণকে। জোড়া ডিফেন্ডারকে ড্রিবল করে গোলকিপার সুব্রতকে পরাস্ত করে প্রথম গোল করে যান কৃষ্ণ।
এরপর ছোট ছোট পাসে ম্যাচে ফেরার চেষ্টা করে ইস্টবেঙ্গল। তবে ইস্টবেঙ্গল টানা বলের দখল ধরে রাখতে পারছিলেন না। এটাকিং থার্ডে গিয়েই খেই হারিয়ে ফেলছিলেন মাঘোমা, ব্রাইটরা।
Report by web desk
Reported on – 20/02/2021

Share this News
error: Content is protected !!