জানুয়ারী 28, 2023

Disha Shakti News

New Hopes New Visions

কে দিলেন নেহাকে এই সুন্দর লেহেঙ্গা ?

রাজকীয় কায়দায় সাত পাকে বাঁধা পড়েছেন গায়িকা নেহা কক্কর। ২৪ অক্টোবর রোহনপ্রীত সিং এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। বিয়ের জন্য নেহা বেছে নিয়েছিলেন হালকা গোলাপি রঙের একটি লেহেঙ্গা। এই লেহেঙ্গা ডিজাইন করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়। কিন্তু জানেন কি এই লেহেঙ্গা বিয়ের জন্য নিজেকে কেনেননি নেহা। তাকে একজন উপহার দিয়েছেন।

নিজের ইনস্টাগ্রাম পোস্টে নেহা প্রকাশ করেছেন কে তাকে এই সুন্দর লেহেঙ্গা টি উপহার দিয়েছেন। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় নেহা কে গোলাপি রঙের উপহার দিয়েছেন। ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করে নেহা লিখেছেন, জীবনে একবার সব্যসাচীর ডিজাইন করা পোষাক পড়ার জন্য মানুষ উদগ্রীব হয়ে থাকেন। আর আমাদের সব্যসাচী নিজে তার ডিজাইন করা পোশাক উপহার দিয়েছেন। স্বপ্ন সত্যি হয়। কঠোর পরিশ্রম করলে সেই স্বপ্ন আরো সুন্দর ভাবে সত্যি হয়। ধন্যবাদ মাতা রানি। শুকার হ্যায় ওয়াহে গুরুজি।

হালকা গোলাপী রঙের এই লেহেঙ্গায় ছিল জারদৌসি এবং মিনাকারি কাজ। এর সঙ্গে সাবেকি ভারী গয়না পরেছিলেন নেহা। গয়নায় ছিল হিরে ও সোনার কাজ। সব্যসাচী নিজেও তার সোশ্যাল মিডিয়ায় নেহা এবং রোহনপ্রীতের ছবি শেয়ার করেছেন।

নেহার বিয়ের এই পোশাকের সঙ্গে নেটিজেনরা মিল খুঁজে পেয়েছিলেন অনুষ্কা শর্মার বিয়ের লেহেঙ্গার। অনুষ্কাও তাঁর বিয়েতে পরেছিলেন গোলাপি রঙের একটি লেহেঙ্গা। সেই পোশাক ডিজাইন করেছিলেন সব্যসাচীই। আর তাই অনেকেই প্রথমে মনে করছিলেন নেহা হত অনুষ্কা কে নকল করেছেন। নেটিজেনদের ট্রোলের উত্তর নিজেই দিয়ে দিয়েছেন নেহা। তিনি জানিয়েছেন এই পোশাক তাকে উপহার দিয়েছেন খোদ সব্যসাচী।

Share this News
error: Content is protected !!