মে 27, 2022

Disha Shakti News

New Hopes New Visions

‘কোভিড-১৯ ভ্যাকসিন কবে আসবে, কেউ বলতে পারেন?’ প্রশ্ন ছোট্ট যুবানের

সেই সেপ্টেম্বর মাসের ১২ তারিখ। প্রায় তিন মাস হতে চলল। টলিউডের রাজপুত্র হয়ে আসা ইস্তক হাজারও বিধি নিষেধ। নার্সিংহোম থেকে সোজা বাড়ি। বাইরে বেরনোর উপায় প্রায় নেই বললেই চলে। এতদিন হয়ে গেল চারপাশের পৃথিবীটাকে দেখাই হল না। কাঁহাতক ভাল লাগে? ভাল লাগছে না ছোট্ট যুবানেরও । তাই উপায়ান্তর না দেখে রাশভারী মুখে সোশ্যাল মিডিয়াতেই ভ্যাকসিনের খোঁজে তল্লাশি অভিযান শুরু করল রাজ-শুভশ্রী পুত্র।

এক্কেবারে গোল গোল চোখ করে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে যুবান। তার এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বাবা রাজ চক্রবর্তী । ক্যাপশনে মজার ছলে লেখা, “কবে কোভিড (COVID-19) ভ্যাকসিন বের হবে বলতে পারেন? ঘরে থেকে থেকে বড্ড বোর হয়ে গেছি। বাইরেও বের হতে পারি না। ওঁরা আমার সাইজের মাস্ক তৈরি করেনি। কী করা যায়?”

যুবানের এই আদুরে প্রশ্নে ভালবেসে প্রতিক্রিয়া দিয়েছেন টলিপাড়ার নায়িকারা। ভালবাসার চিহ্ন দিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। মানালি লিখেছেন, “ওলে বাব্বা”। আদুরে যুবানের মিষ্টি কথায় মিষ্টি প্রতিক্রিয়া দিয়েছেন সন্দীপ্তা সেন, সুদীপ্তা চক্রবর্তী, বরখা সেনগুপ্ত, রচনা বন্দ্যোপাধ্যায়ও।

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় যুবানের একাধিক ছবি শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী । সন্তানের সঙ্গে কাটানো নানা মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এরপরও একরত্তির ফেক প্রোফাইল তৈরি হয়েছিল। সইফ-করিনা পুত্র তৈমুরের সঙ্গেও তার তুলনা হয়েছিল। বাবা হিসেবে কড়া হুঁশিয়ারি দিয়েছিলেন রাজ চক্রবর্তী। ছেলেকে আদরে যেমন ভরিয়ে দেন, তেমনই তার সুরক্ষার ক্ষেত্রে কোনও আপসই করবেন না টলিউডের তারকা দম্পতি।

Share this News
error: Content is protected !!