মে 27, 2022

Disha Shakti News

New Hopes New Visions

ক্যান্সার কে জয় করলেন মুন্নাভাই – নিজেই টু ইট করে জানালেন সঞ্জয় দত্ত

ক্যান্সারমুক্ত অভিনেতা সঞ্জয় দত্ত। বুধবার সোশ্যাল মিডিয়ায় টুইট করে নিজেই জানালেন অভিনেতা। কয়েক মাস আগে ধরা পড়ে সঞ্জয় দত্তের ক্যান্সার। তারপর মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। অবশেষে নিজেই জানান ক্যান্সার জয় করেছেন তিনি। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান তিনি।

বুধবার সঞ্জয় দত্ত তাঁর সন্তান ইকরা এবং সরানের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি লেখেন, “বিগত সপ্তাহ গুলি আমার এবং আমার পরিবারের জন্য খুব কঠিন ছিল। কিন্তু কথায় আছে সবচেয়ে শক্তিশালী সেনা কে এই ভগবান সবচেয়ে কঠিন যুদ্ধে পাঠান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি এই যুদ্ধে জয়ী হতে পেরে খুব খুশি। ওদের জন্মদিনের সেরা উপহারটা দিতে পেরেছি।”

সঞ্জয়ের বন্ধু তোরবাজ রাহুল মিত্র জানান, “আমি সত্যি খুব খুশি এটা জানতে পেরে যে সঞ্জয় ক্যান্সার জয়ী হয়েছে। ও একজন সত্তিকারের যোদ্ধা এবং আরো একবার ও জিতে গেল। সারা বিশ্বজুড়ে শুভাকাঙ্ক্ষীদের প্রার্থনা ও ভালোবাসা ওকে অনেক সাহায্য করেছে। ওর সঙ্গে সেলিব্রেট করার অপেক্ষায় রয়েছি।”

প্রসঙ্গত অগাস্ট মাসে সঞ্জয় জানতে পারেন যে তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত। প্রথমটায় তিনি ভেবেছিলেন তিনি হয়তো কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন কারণ অক্সিমিটারে পরীক্ষা করে দেখে ছিলেন যে তার শরীরে অক্সিজেন লেভেল অনেকটা কমে গিয়েছে। তার শ্বাসকষ্টও হচ্ছিল। সঙ্গে সঙ্গে সঞ্জয়কে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে আসতে বলা হয় যাতে সেখানে কোভিড ১৯ এর পরীক্ষা করা যায়। তখন তিনি জানান যে তিনি ইতিমধ্যেই পরীক্ষা করিয়েছেন এবং তাঁর ফলাফল নেগেটিভ এসেছে। কিন্তু তবুও তাঁর মনে হচ্ছিল যে তিনি হয়ত কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন।

এরপর সিটি স্ক্যান এর মাধ্যমে ধরা পড়ে যে তাঁর ডান দিকের ফুসফুসে জল জমেছে। তখন সঞ্জয়কে বলা হয় ব্যাকটেরিয়াল ইনফেকশন, টিউবরকুলোসিস, অথবা তিনি ক্যান্সারে আক্রান্ত। এরপরে তাঁর ফুসফুস থেকে জল বের করা হয়। তার পরিমাণ ছিল প্রায় ১.৫ লিটার।

Report by Mitali Ghosh – Mumbai – DS News
Reported on – 22-October-2020

Share this News
error: Content is protected !!