জানুয়ারী 29, 2023

Disha Shakti News

New Hopes New Visions

গান ,নাটক ,স্যাক্সোফোনের সুরে কে.এম.ডি.এ. এর জমকালো বিজয়া সম্মিলনী

রাহুল গুপ্ত , কলকাতা

সারা বছরের কাজ , ব্যস্ততা সঙ্গে নতুন ঠিকানা গড়ার কারিগররা এবার উৎসবের মরশুমে একটু অন্য ছন্দে , ভিন্ন মেজাজে। প্রতিবছরের মত এইবারও কে.এম.ডি.এ সিভিল কনট্রাক্টরস ওয়েলফেয়ার এসোসিয়েশন আয়োজিত বিজয়া সম্মিলনী হয়ে গেল নিক্কোপার্কে।

সল্টলেক বাইপাস সংলগ্ন নিক্কোপার্কের ওয়াটার পার্ক এদিন ছিল একেবারে রঙিন। রাত যত বাড়ছিল ততই বিজয়া সম্মিলনী আরও সুন্দর হতে শুরু করে। অর্কেস্টার সঙ্গীত দিয়ে এদিন অনুষ্ঠান মঞ্চ শুরু করা হয়। এরপর পুতুল নাটক সব দর্শকদের মন জয় করে। অনুষ্ঠানের শেষে ছিল সঙ্গীতানুষ্ঠান।

বিগত দুই বছর সেই অর্থে বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হয় নি , তাই এবার আবার আগের চেহারায় বিজয়া সম্মিলনীকে ফেরানোই ছিল তাঁদের মূল উদ্দেশ্য বললেন কে.এম.ডি.এ সিভিল কনট্রাক্টরস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি চঞ্চল মিত্র। রক্তদান থেকে পুজোর সময় প্রান্তিক মানুষজনদের বস্ত্র দান সঙ্গে প্রায় সারা বছর ৪৫০ ছাত্রছাত্রীদের ১ হাজার টাকা করে স্টাইপেন্ড দেওয়া হয় জানালেন এসোসিয়েশনের সভাপতি চঞ্চল মিত্র। সবার সঙ্গে সাক্ষাৎ সঙ্গে ভালোবাসার আদান প্রদান করাই এই বিজয়া সম্মিলনীর প্রধান উদ্দেশ্য বললেন চঞ্চলবাবু।

এদিনের অনুষ্ঠানে থাকলেন কোন্নগর মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান স্বপন কুমার দাস। অর্থ উপার্জন করে দেশ গঠনে কাজ করা সঙ্গে সমাজসেবা মূলক কাজ করে যাওয়া , এসোসিয়েশনের এই উদ্যোগকে সাধুবাদ জানালেন স্বপন কুমার দাস।

এদিনের বিজয়া সম্মিলনী হয়ে উঠেছিল এক পারিবারিক মিলন ক্ষেত্র। কে.এম.ডি.এ সিভিল কনট্রাক্টরসদের পরিবারের সদস্যরাও বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান উপভোগ করলেন বেশ আনন্দে। উৎসবের মরশুমে বাড়তি এক আনন্দ।

গান , নাটক , স্যাক্সোফোনের সুরের জাদুতে এ যেন এক অন্য শহর, . সঙ্গে উপরি পাওনা নিক্কোপার্কের ওয়াটার পার্কে ছবি তোলা এবং ১ মিনিটেই সেই ছবির প্রিন্ট হাতে পাওযা।

বিজয়া সম্মিলনীর মূল প্রবেশদ্বার ছিল রঙিন , আলো ঝলমলে। ঢাকের বাদ্দি নিয়ে হাজির শিল্পীরা। সঙ্গে গোলাপ এবং চন্দনের ফোঁটা দিয়ে স্বাগত জানানো হয়।

কাজ ভুলে একে অপরের সঙ্গে দেখা , হাঁসি ঠাট্টা , খাওয়া দাওয়া সবকিছু মিলিয়ে এদিন কে.এম.ডি.এ. সিভিল কনট্রাক্টরস ওয়েলফেয়ার এসোসিয়েশন আয়োজিত বিজয়া সম্মিলনী শেষ হল। আসছে বছর আবার হবে।

FOLLOW US : Face Book , Youtube Address : dishashaktinews // Portal Address : www.dishashaktinews.com

Share this News
error: Content is protected !!