ডিসেম্বর 5, 2022

Disha Shakti News

New Hopes New Visions

রিয়েল এস্টেটের নামে কোটি কোটি টাকার প্রতারণা , জমি মাফিয়া দীপক মন্ডল গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা , কলকাতা

রিয়েল এস্টেটের নামে কোম্পানি খুলে টাকা প্রতারণার দায়ে বেহালা ঠাকুরপুকুর থানার পুলিশ গ্রেপ্তার করে দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেডের মালিক দীপক মন্ডল কে। অনেকদিন ধরেই পুলিশ ফাঁদ পেতে রেখেছিল। অবশেষে গ্রেপ্তার করা হয় দীপক মণ্ডলকে। ঠাকুরপুকুর ক্রস করে হাঁসপুকুরের কাছে জোকা মেট্রো স্টেশনের শেষ প্রান্তে মহেশতলা ব্লকের আশুতি ১ ও আশুতি ২ পঞ্চায়েত এলাকায় দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেডের মালিক দীপক মন্ডল জমি দেখান সবাইকে। প্রথমে ডাউন পেমেন্ট দিয়ে বুকিং করে এগ্রিমেন্ট , তারপর মাসে মাসে ৫০০০/- টাকা করে ছোট ছোট ইনস্টলমেন্টের মাধ্যমে অর্থ প্রদান, তিনবছর ধরে। এরপর রেজিস্ট্রি করে NOC দেওয়া। এরমধ্যেই নির্দিষ্ট প্লটে বাড়ি বানিয়ে দেবে দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেড। এই ছক কষেছিলেন অভিযুক্ত দীপক মন্ডল।

সেই ফাঁদে পাও দেন ক্রেতারা। আর এইখানেই ঘটে বিপত্তি। আমরা কথা বলেছিলাম দীপক মন্ডলের বিরুদ্ধে যাঁরা অভিযোগ দায়ের করেছেন সেইসব সাধারণ মানুষের সঙ্গে। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ক্রেতারা বললেন কিভাবে তাঁদেরকে ঠকিয়েছেন গ্রেপ্তার হওয়া দীপক মন্ডল। রেজিস্ট্রির অর্থ থেকে মাসে মাসে দেওয়া ইনস্টলমেন্টের অর্থ , সবকিছুই প্রতারণা করেছেন দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেডের মালিক দীপক মন্ডল। ঠাকুরপুকুর থানায় ১ নয় ২ নয় , প্রায় ২৮ জন প্রতারিত দীপক মন্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয় দীপক মণ্ডলকে। ৩০ অগাস্ট পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত।

দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেডের পাশেই গড়ে উঠছে সোনাক্ষী রিয়েল এস্টেটের প্রজেক্ট। সেই কোম্পনীর ডিরেক্টরদের সাথেও প্রতারণা করেছেন এই দীপক মন্ডল। সই জাল থেকে ROC তে মৃত ব্যক্তির নাম দিয়ে ভুল রেজিস্ট্রেশন এই সব কিছুই করেছিলেন মাস্টার মাইন্ড দীপক মন্ডল। যার ফলে সমসসায় পড়তে হয়েছে। সোনাক্ষী রিয়েল এস্টেটের প্রজেক্ট এর ডিরেক্টরদের।

তবে দোষী দীপক মন্ডল সাজা পাক এই দাবি জানাচ্ছেন প্রতারিতরা। সজাগ থাকুন , সতর্ক থাকুন এইরকম দীপক মন্ডল আমার আপনার চারিপাশে ঘুরে বেড়েছে মুখোশ পরে। তাঁদের পাতা চিটিং ফাঁদে পা দেবেন না।

FOLLOW US : Face Book , Youtube Address : dishashaktinews // Portal Address : www.dishashaktinews.com

Share this News
error: Content is protected !!