মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

চার ম্যাচ নির্বাসন ও পাঁচ লক্ষ টাকা জরিমা না করা হল ইস্টবেঙ্গল কোচের

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না এসসি ইস্টবেঙ্গলের। শৃঙ্খলা ভঙ্গের দায়ে চার ম্যাচ নির্বাসন ও পাঁচ লক্ষ টাকা জরিমানা করা হল কোচ রবি ফাওলারকে। শুধু তাই নয় জরিমানার টাকা এখনই মেটাতে নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। যতদিন তিনি এই টাকা না দিতে পারবেন ততদিন মাঠের ধারে কাছেও থাকতে পারবেন না এসসি ইস্টবেঙ্গল কোচ। তবে অনুশীলনে দলের সঙ্গে থাকতে বাঁধা নেই তাঁর। ফলে, ডার্বিতেও থাকতে পারবেন না ফাওলার।

বুধবার সন্ধ্যে সাড়ে ছটায় ভিডিও কলে এআইএফএফ শৃঙ্খলা রক্ষা কমিটির সদস্য সহ এফএসডিএল কর্তা ও রেফারি কমিটির প্রধানের সামনে শুনানিতে বসেন এসসি ইস্টবেঙ্গল কোচ। প্রায় দুঘণ্টারও বেশি সময় চলে এই শুনানি। এরপর ফোনে আনন্দবাজার ডিজিটালকে এআইএফএফ শৃঙ্খলা রক্ষা কমিটির চেয়ারম্যান উষানাথ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘রবি ফাওলারকে এআইএফএফ এর সংবিধান অনুযায়ী ৫০ নম্বর, ৫৮ নম্বর ও ৫৯.১ নম্বর ধারায় অভিযুক্ত করা হয়েছে। তবে তাঁকে ৫৮ ধারা অনুসারে শাস্তি দেওয়া হয়েছে। শুধু তাই নয় তাঁর দিকে কড়া দৃষ্টি রাখা হবে। আবারও যদি এরকম কিছু করতে দেখা যায় তবে আরও কড়া শাস্তির মুখে পড়তে হবে তাঁকে।’’

বারংবার রেফারির বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেওয়ায় শাস্তির মুখে পড়তে হল রবি ফাওলারকে। রেফারির বিরুদ্ধে ক্ষোভ থাকলে তা নির্দিষ্ট পদ্ধতি মেনে জানাতে হয় সর্বভারতীয় ফুটবল ফেডারেশনকে। কিন্তু তা না করে সংবাদমাধ্যমের কাছে বারবার ক্ষোভ প্রকাশ করায় শোকজ নয় সরাসরি শুনানির মুখোমুখি হতে হয় ফাওলারকে।

Report by web desk
Reported on – 04/02/2021

Share this News
error: Content is protected !!