জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

ছোট্ট ইউভান ধুতি-পাঞ্জাবিতে – মিষ্টি ছবি দেখে টলিপাড়ার তারকারাও উচ্ছসিত

মা হওয়ার পরে প্রথম পুজো শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। তাই মা হিসেবে এবারের পুজো নিয়ে উত্তেজনাও বেশি। আর তাই ছোট্ট ইউভানকে পরিপাটী করে সাজিয়েছেন অভিনেত্রী। একগুচ্ছ মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

একরত্তিকে অষ্টমী উপলক্ষে সাধা ধুতি ও পাঞ্জাবি পরিয়েছেন শুভশ্রী। ধুতি পাঞ্জাবি পরে সাজগোজ করলেও ছোট্ট ইউভান ঘুমিয়ে কাদা। মা শুভশ্রীর কোলে তাই অষ্টমী স্পেশাল সাজেই চোখ বুজে তন্দ্রাচ্ছন্ন খুদে। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, শুভ মহাষ্টমী। দুঃখিত আমার খুব ঘুম পাচ্ছে আজ। শুভশ্রী ও ইউভানের এই মিষ্টি ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়। এই ছবি দেখে টলিপাড়ার তারকারাও উচ্ছসিত।

অভিনেত্রী পার্নো মিত্র কমেন্টে লিখছেন, আবার লকডাউনেই সুখবর দিয়েছিলেন শুভশ্রী ও রাজ। এছাড়াও রুদ্রনীল ঘোষ, অনিন্দিতা রায়চৌধুরী, আকৃতি কক্কর, ঐন্দ্রিলা সেন সহ আরও অনেকে এই ছবি দেখে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন শুভশ্রী ও ইউভানকে।

লকডাউনের মধ্যেই সুখবর দিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। দ্বিতীয় বিবাহবার্ষিকীতে জানিয়েছিলেন তাঁদের জীবনে নতুন প্রাণের সঞ্চার হয়েছে। এরপর থেকেই শুভশ্রীর মাতৃত্বের বহু মুহূর্ত ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইউভানের জন্ম হওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর দেন রাজ। একরত্তিকে নিয়ে বেশ কিছু ভিডিও পোস্টও করেছিলেন তিনি। সেইগুলি মুহূর্তে ভাইরালও হয়।

Share this News
error: Content is protected !!