জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

ছোট করে সারলেন অপরাজিতা আঢ্য লক্ষ্মীপুজো

করোনাও দমাতে পারেনি মনের জোর, লক্ষ্মী প্রতিমাকে নিজের হাতেই সাজালেন অপরাজিতা।

প্রতিবছর হইহই করে বাড়িতে লক্ষ্মীপুজো করেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সংবাদ মাধ্যমেতার বাড়ির পুজোর আড়ম্বর দেখার জন্য উদগ্রীব হয়ে থাকেন তার অনুরাগীরা। কিন্তু এবার অভিনেত্রীকে ছোট করেই সারতে হলো কোজাগরী লক্ষ্মীপুজো।

কারণ দিন কয়েক আগেই করণা ভাইরাসে আক্রান্ত হয়েছেন অপরাজিতা। অপরাজিতার সঙ্গে তার পরিবারের সদস্যদের উপরেও থাবা বসিয়েছে করোনাভাইরাস।

কিন্তু তা বলে আঢ্য পরিবারে বন্ধ হয়নি লক্ষ্মী পুজো। এবার পুজোর সরঞ্জামের যুক্ত হয়েছে মাস্ক ও স্যানিটাইজার। মুখে মাস্ক বেঁধেই লক্ষ্মীপূজো সারলেন অভিনেত্রী অভিনেত্রী।

এবারের পুজোয় ছিলনা কোন পুরোহিত। ছিল না কোনও জাঁকজমক। নিজেদের মতো করে আড়ম্বর হীন পুজো করেছেন অপরাজিতা। দুর্গাপুজোও কেটেছে করোনা কে সঙ্গী করে। অপরাজিতা জানতে পারেন তার বাড়ির চারজন ভাইরাসে আক্রান্ত। তখন থেকেই নিজেদের আইসোলেশনে রেখেছেন অপরাজিতা ও তার পরিবার।

খবরটি প্রকাশ্যে আসামাত্রই অনুরাগীরা তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। অন্যান্যবার অপরাজিতার বাড়িতে বিরাট বড় করে লক্ষ্মী পুজো হয়। খাওয়া-দাওয়া থেকে সাজ পোশাক সবেতেই থাকে বিশেষ চমক। প্রত্যেকবার লাল পেড়ে সাদা শাড়ি দেখা যায় অপরাজিতাকে।

কিন্তু এবার সেসব জাঁকজমক নেই। সাধারণ করলেন অভিনেত্রী। কিন্তু পরের বার যাতে আবার বড় করে লক্ষ্মী পুজো করতে পারেন সেই প্রার্থনায় এবার কোজাগরী লক্ষ্মীপূজায় করলেন অপরাজিতা ও তার পরিবার।

এবার করোনার জন্যই দুর্গা পুজোতে ও আনন্দ করতে পারেননি অভিনেত্রী। তাই পরের বছর যাতে করোনামুক্ত হয়ে সকলে ভালো থাকেন সেই কামনায় করছেন তিনি।

Reported on – 30/10/2020

Share this News
error: Content is protected !!