মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

জিতের ঠোঁটে গভীর চুম্বন মিমির

একটি ছবি মুক্তি পেল, আরেকটি ছবির টিজার প্রকাশ করে দিলেন। উৎসবের মরশুমের এবার আতসবাজি ফাটানো নিষিদ্ধ হলেও, ভারচুয়াল জগতে ‘বাজি’র রোশনাই ছড়িয়েই দিলেন অভিনেতা-প্রযোজক জিৎ । টিজারেই চমকে দিলেন নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে প্রকাশ্যে ‘লিপ-লক’ দৃশ্যে।

টলিউডের রিমেকের তালিকায় নতুন সংযোজন হতে চলেছে জিৎ-মিমি অভিনীত ‘বাজি’ । ২০১৬ সালে মুক্তি পেয়েছিল জুনিয়র এনটিআর ও রকুলপ্রীত সিং অভিনীত তেলুগু ছবি ‘নান্নাকু প্রেমাথু’। সেই অবলম্বনেই তৈরি ‘বাজি’র চিত্রনাট্য। বাংলার দর্শকের মতো করে তা সাজিয়েছেন অর্ণব, বিভাস ও অনুভব। ছবিটি পরিচালনা করেছেন ‘SOS কলকাতা’ খ্যাত অংশুমান প্রত্যুষ। ছবির গানের সুর সাজিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায় ।

আদ্যোপান্ত বাণিজ্যিক উপাদানেই ‘বাজি’কে সাজিয়েছেন অভিনেতা-প্রযোজক জিৎ। ‘নান্নাকু প্রেমাথু’র কাহিনি অনুযায়ী, বাবার শত্রুর বিরুদ্ধে ৩০ দিনের মধ্যে প্রতিশোধ নিয়ে চায় নায়ক। এর জন্যই শত্রুর মেয়েকে প্রেমের জালে ফাঁসায়। কিন্তু অল্পক্ষণেই কাহিনি নাটকীয় মোড় নেয়। পালটে যায় সমস্ত ছক। কবে সিনেমা হলে ‘বাজি’ মুক্তি পাবে, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে শুক্রবার মুক্তি পাওয়া ‘সুইৎজারল্যান্ড’ ছবির সাফল্য কামনা করতে সদলবদলে দক্ষিণেশ্বর মম্দিরে গিয়েছিলেন অভিনেতা-প্রযোজক। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। জিতের প্রযোজনায় ‘সুইৎজারল্যান্ড’-এ অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায় ও রুক্মিণী মৈত্র।

Share this News
error: Content is protected !!