জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

জোড়াবাগানকান্ড: মৃতার বাড়িতে বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা

শহর কলকাতায় নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ। গ্রেফতার বাড়ির কেয়ারটেকার রামকুমার। খাবারের লোভ দেখিয়ে নাবালিকাকে নিয়ে গিয়েছিল অভিযুক্ত। জানিয়েছে পুলিশ।
এদিকে শুক্রবার মৃত নাবালিকার বাড়িতে গিয়েছিলেন বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল। এদিন জোড়াবাগান থানায় গিয়ে বিক্ষোভ দেখান বিভিন্ন রাজনৈতিক দলের সদস্যরাও।
ঘটনা তদন্ত প্রসঙ্গে অগ্নিমিত্রা পাল বলেন, ‘পুলিশকে নিষ্ক্রিয় করে রেখেছেন মমতা বন্দ্য়োপাধ্যায়। কলকাতার মতো জায়গায় সিসিটিভি নেই। অথচ মাননীয়া হাজার হাজার কোটি টাকা খরচ করে প্রকল্পের কথা বলেন। তৃণমূল শাসিত রাজ্যে আসল অপরাধিকে আড়াল করতেই অন্যকে ঢাল হিসেবে ব্যবহার করা হচ্ছে বলেও দাবি করেন অগ্নিমিত্রা। এখানেই শেষ নয়, ঘটনার দায় নিয়ে বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করেছেন অগ্নিমিত্রা।
অন্যদিকে রাজ্যের মন্ত্রী শশী পাঁজার দাবি, এমন ঘটনায় বিজেপি এসে রাজনীতি করছে। একেবারেই এটা করা উচিত নয়। পাশাপাশি তিনি আরও জানান, ‘জোড়াবাগানকাণ্ডে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তের কাজ দ্রুতগতিতে এগিয়েছে।
সূত্রের খবর, ধৃত রামকুমারকে শনিবার ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হবে। তদন্তকারী গোয়েন্দারা ধৃতকে নিজেদের হেফাজতে চেয়ে আবেদন জানাবে আদালতে। এদিকে অভিযুক্তের ফাঁসির সাজা চেয়ে আবেদন শিশুর বাবার। পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তে নাবালিকার যোনিতে যৌন নির্যাতনের প্রমাণ মিলেছে। পেটে মিলেছে বিরিয়ানি ও চিপস।
উল্লেখ্য, মামার বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ হয়ে যায় ৯ বছরের এক বালিকা। শোভাবাজার থেকে জোড়াবাগান মামার বাড়িতে এসেছিল ওই বালিকা। বৃহস্পতিবার সকালে মামা বাড়ির পাশেই নাবালিকার মৃতদেহটি একটি বহুতলের সিঁড়িতে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে জোড়াবাগান থানার পুলিশ ও লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা। আনা হয় পুলিশের স্নিফার ডগ। এছাড়া ঘটনাস্থলে আসে কলকাতা পুলিশের সায়েন্টিফিক উইং-ও। পরে ঘটনার তদন্তভার গিয়েছে লালবাজারের গোয়েন্দাদের হাতে।
Report by web desk
Reported on – 05/02/2021

Share this News
error: Content is protected !!