ডিসেম্বর 4, 2022

Disha Shakti News

New Hopes New Visions

টি-টোয়েন্টি বিশ্বকাপে নতুন জার্সি ভারতের , কিনতে পারেন আপনিও

ওয়েব ডেস্ক :

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নতুন ডিজাইনের জার্সি গায়ে চাপাবে ভারতীয় ক্রিকেট দল। ইতিমধ্যেই যা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। যে কিটের নাম দেওয়া হয়েছে ‘বিলিয়ন চিয়ার্স জার্সি।’ টুইটারে বোর্ডের পোস্ট করা ছবিতেই দেখা যাচ্ছে, রোহিত, কোহলির সঙ্গে নয়া জার্সি পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন জাদেজা, কেএল রাহুল এবং জসপ্রীত বুমরাহ। সঙ্গে লেখা, জার্সির ডিজাইনের প্যাটার্নটি কোটি কোটি সমর্থকের অনুপ্রেরণায় তৈরি হয়েছে।

এখানেই শেষ নয়, পোস্টটির সঙ্গে একটি লিংকও দিয়েছে বিসিসিআই । যেখান থেকে আপনিও জার্সি কিনে নিতে পারবেন। এবারের কোহলিদের কিট স্পনসর এমপিএল স্পোর্টস। বিশেষ পদ্ধতিতে তৈরি জার্সিটিতে দ্রুত ঘাম শুকিয়ে যাবে। ভিজে গেলে শুকোতেও বিশেষ সময় লাগবে না। পলিয়েস্টার কাপড়ের তৈরি জার্সি পরেও আরাম। জার্সিটি হরভজন সিংয়ের এতই পছন্দ হয়েছে যে তিনি নিজের নামের একটি জার্সি ইতিমধ্যেই বিসিসিআইয়ের কাছে আবদার করে ফেলেছেন।

চলতি মাসেই দুবাইয়ে বসছে কুড়ি-বিশের বিশ্বকাপের আসর। অধিনায়ক হিসেবে বিরাট কোহলি এবং কোচ হিসেবে রবি শাস্ত্রীর এটাই শেষ টি-২০ বিশ্বকাপ। তাই আইসিসির এই মেগা টুর্নামেন্ট জিততে মরিয়া তাঁরা।

Share this News
error: Content is protected !!