ফেব্রুয়ারী 4, 2023

Disha Shakti News

New Hopes New Visions

ডিজিটাল স্ক্রিনে প্রথমবার শ্রাবন্তী – সোহম

বড়পর্দার সুপারহিট জুটি এবার একসঙ্গে পা রাখছেন ওয়েব সিরিজের দুনিয়ায়। রবিবারই শুরু হয়ে গেল তাঁদের আপকামিং সিরিজের শুটিং। অর্থাৎ ডিজিটাল স্ক্রিনে এই জুটিকে দেখার দিন গোনা এবার শুরু করতেই পারেন দর্শকরা। কথা হচ্ছে শ্রাবন্তী ও সোহমের।
মিতালি ভট্টাচার্যের লেখা ‘দুজনে’ ওয়েব সিরিজটিতে দেখা যাবে শ্রাবন্তী ও সোহমকে। প্রথমে এই সিরিজের নাম ছিল ইনটিউশন। তবে পরে তা বদলে ফেলে হয় ‘দুজনে’। রহস্য-রোমাঞ্চে ভরপুর এই থ্রিলারে স্বামী-স্ত্রী হয়েছেন শ্রাবন্তী ও সোহম। অহনা ও অমরের চরিত্রে দেখা মিলবে তাঁদের। যারা ঘটনাচক্রে একটি পাতা ফাঁদে পা দিয়ে ফেঁসে যায়। সেভাবেই গভীর হতে থাকে রহস্য। এদিনই সামনে এল অহনা ও অমরের ফার্স্ট লুক।
করোনা আর লকডাউনের জেরে দীর্ঘদিন বন্ধ ছিল শুটিং। সেই সময় একাধিক সিনেমা মুক্তি পেয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মেই। নতুন নতুন ওয়েব সিরিজও এসেছে। একলাফে অনেকখানি জনপ্রিয়তা বেড়েছে OTT প্ল্যাটফর্মগুলির। এবার সেই দুনিয়ায় পা রেখে তাই দারুণ খুশি শ্রাবন্তী। অভিনেত্রীর কথায়, “আমার প্রথম ওয়েব সিরিজের শুটিং শুরু করতে পেরে দারুণ লাগছে। তাও আবার সোহমের সঙ্গে। ওর সঙ্গে সিনেমার শুটিংও করছি। দুজনে’র গল্পটা আমার খুব পছন্দ হয়েছিল। সেই কারণেই রাজি হয়ে গিয়েছিলাম। কবে সিরিজটা দেখা যাবে, এখন সেটারই অপেক্ষায়।” নিজের প্রথম ওয়েব সিরিজ নিয়ে বেশ আশাবাদী করোনাজয়ী সোহমও। বলেন, “আপনাদের সকলের আশীর্বাদে প্রথম সিরিজের জন্য শুটিং ফ্লোরে নামছি। দুজনে শুরু একটা থ্রিলার সিরিজই নয়, এর মধ্যে কিন্তু একটা লাভস্টোরিও রয়েছে। আবার শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধে ভাল লাগছে। আশা করছি, আমাদের সিনেমার মতোই দর্শকরা এই ওয়েব সিরিজকেও ভালবাসায় ভরিয়ে দেবেন।”
হইচই অ্যাপে দেখা যাবে এই ওয়েব সিরিজ। শুটিং শেষ হলেই সিরিজ মুক্তির দিনক্ষণ ঘোষিত হবে বলেই আশা করা হচ্ছে। সাসপেন্সে ভরা প্রেমকাহিনি দেখতে আপনিও তৈরি থাকুন।
Report by Mitali ghosh
Reported on – 09/11/2020

Share this News
error: Content is protected !!