মে 21, 2022

Disha Shakti News

New Hopes New Visions

‘তানিশক’-এর বিজ্ঞাপন নিয়ে মতামত জানালেন দিব্যা দত্ত

সোশ্যাল মিডিয়ায় প্রবল বিরোধিতার মুখে সাধভক্ষণকে বিষয় করে তৈরি তাঁদের বিজ্ঞাপন তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ‘তানিশক’। যদিও বিজ্ঞাপনটি নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় আলোচনা এখনও বন্ধ হয়নি। এবার এই বিজ্ঞাপন নিয়ে নিজের মতামত জানালেন অভিনেত্রী দিব্যা দত্ত।

একটি টুইটার ব্যবহারকারীর প্রশ্নের মুখে বিজ্ঞাপনটি নিয়ে নিজের মতামত জানান দিব্যা। এক নেটিজেন দিব্যাকে প্রশ্ন করেন, ”বিজ্ঞাপনটিতে কি আপনি গলা দিয়েছেন”? উত্তরে দিব্যা স্পষ্ট জানান, ”হ্যাঁ, ওটা আমার গলা ছিল, যে বিজ্ঞাপনটি তুলে নেওয়া হয়েছে, তবে ওটা আমার পছন্দের ছিল”। এক নেটিজেন লিখেছেন, ”আপনার বিরুদ্ধে ক্ষোভ নেই, তবে ভুলটা ভুল”।

উত্তরে দিব্যা লেখেন, ”কেন স্যার কি আমরা ভ্রাতৃত্ব প্রচার করি না?? আমরা ভারতীয় আর এটাই সবকিছু, এটা আমাদের আত্মা স্যার। বৈচিত্র্যের মধ্যে ঐক্য, ছোট থেকে এই কথাটাই শুনে আসছি। এইরকম অনেক বিজ্ঞাপনই হয়, কেউ কিছু বলেনা। বাদ দিন, সবার নিজ নিজ মতামত থাকতে পারে। ”

প্রসঙ্গ, টাটার ওই জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখানো হয়েছিল এক মুসলিম পরিবার তাদের সন্তানসম্ভবা হিন্দু পুত্রবধূর হিন্দুপ্রথা মতো সাধভক্ষণ অনুষ্ঠানের আয়োজন করছে। আর এতেই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। শুরু হয়ে যায় বয়কট ক্যাম্পেন। কিছু লোকজনের অভিযোগ, ‘লাভ জিহাদ’-এ উৎসাহ দিচ্ছে ওই বিজ্ঞাপন। এর ধাক্কায় বম্বে স্টক এক্সচেঞ্চে টাইটানের শেয়ার পড়ে যায় ২.৫ শতাংশ।

তানিশক তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, আমাদের কর্মীদের কথা ভেবে ওই বিজ্ঞাপন তুলে নেওয়া হচ্ছে। আসলে ‘একাত্মম’ শিরোনামে নতুন জুয়েলারির যে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল তার উদ্দেশ্য ছিল এই সময়ে সমাজের সবস্তরের মানুষের মধ্যে ঐক্যের একটি চিত্র তুলে ধরা। কিন্তু বিজ্ঞাপনট সোশ্যাল মিডিয়ায় তীব্র আলোড়ন তুলেছে। মানুষের আবেগে অসচেতনভাবে আঘাত করায় আমরা দুঃখিত।

Share this News
error: Content is protected !!