জানুয়ারী 28, 2023

Disha Shakti News

New Hopes New Visions

দীর্ঘদিনের প্রেম বদলে যাচ্ছে পরিণয়ে




গত আড়াই বছরে ভালবাসা গভীর হয়েছে অনেকখানি। তাই আর দেরি না করে বিয়েটা সেরে ফেলারই সিদ্ধান্ত নিলেন গৌরব চট্টোপাধ্যায়। রাজি প্রেমিকা দেবলীনা কুমারও। কবে সাত পাকে বাঁধা পড়তে চলেছে এই সেলেব জুটি? জানা গেল দিনক্ষণও।

উত্তম কুমারের নাতির সঙ্গে তৃণমূল নেতা দেবাশিস কুমারের মেয়ের প্রেমের সম্পর্ক সকলেরই জানা। নিজেদের সম্পর্ক নিয়ে সেভাবে রাখঢাকও করেননি তাঁরা। ইংল্যান্ড বেড়াতে গিয়ে এই লাভবার্ডস নানা মুহূর্তের ছবিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বহু চর্চিত এই জুটি ঠিক করেছিল আগামী ২৫ ডিসেম্বর ঘটা করে অনুষ্ঠান করেই চার হাত এক করবে। কিন্তু করোনার কোপে সে পরিকল্পনায় বদল ঘটেছে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকেদের উপস্থিতিতে আগামী ৯ ডিসেম্বরই বিয়ে সারবেন গৌরব-দেবলীনা। । একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদমাধ্যম সূত্রে অন্তত তেমনটাই জানা গিয়েছে।


২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব । কিন্তু তিন বছর পরই সম্পর্কে ইতি টানেন উভয়ে। তারপর জীবনে এগিয়ে গিয়েছেন দু’জন। গৌরব নতুন করে মন দেন দেবলীনাকে। কিন্তু তাঁর সঙ্গে কীভাবে আলাপ হয়েছিল গৌরবের? আসলে গৌরবের বোন মৌয়ের বান্ধবী হলেন দেবলীনা। সেই সূত্রেই আলাপ। বোনের বিয়েতে একসঙ্গে ডান্স ফ্লোরে নেমেছিলেন। সেই শুরু। ধীরে ধীরে গভীর হয়েছে সম্পর্কের বাঁধন। আর এবার জীবনের নয়া ইনিংস শুরুর পালা। তবে করোনার জন্য সাদামাটা করে বিয়ে সারলেও আগামী বছর মার্চে জমকালো রিসেপশনের আয়োজন করার ইচ্ছা আছে এই কাপলের। সেই অনুষ্ঠানে আসার কথা বিদেশে থাকা আত্মীয়দেরও।

Share this News
error: Content is protected !!