জুলাই 5, 2022

Disha Shakti News

New Hopes New Visions

” দুয়ারে সরকার ” হয়ে গেল কলকাতার ১৪০ নম্বর ওয়ার্ডে

নিজস্ব সংবাদদাতা , মেটিয়াবুরুজ :

১ লা ডিসেম্বর ২০২০ থেকে শুরু এই দুয়ারে সরকার প্রকল্প। যা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাস্টার স্ট্রোক বলা যেতেই পারে । যেখানে একসাথে ১৮ টি প্রকল্পের পরিষেবা পৌঁছে যাচ্ছে আপনার কাছে , আপনার দরজায়। দুয়ারে সরকার প্রকল্প সামনে এনে মানুষের মন জয় করে মানুষের রায়ে তৃতীয়বারের জন্য সরকারও গঠন করেছে একক সংখ্যা গরিষ্ঠতায় তৃণমূল কংগ্রেস। সাধারণ মানুষ হাতের কাছে তাঁর নিজের এলাকায় পেয়ে যাচ্ছেন যাবতীয় সমস্যার সমাধান।

সাস্থ সাথী , স্টুডেন্টস ক্রেডিট কার্ড , লক্ষীর ভান্ডার থেকে বার্ধক্য কিংবা বিধবা ভাতা ইত্যাদি একাধিক পরিষেবা নিয়ে এবার কলকতার কর্পোরেশনের বোরো ১৫ এর অন্তর্গত ১৪০ নম্বর ওয়ার্ডের মেটিয়াবুরুজ গার্ডেনরিচ এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় পৌরপিতা আবু মহঃ তারিক মোল্লার তত্ত্বাবধানে বড়তলা বাজার সংলগ্ন বড়তলা গার্লস হাইস্কুলে এদিন হয়ে গেল দুয়ারে সরকার।

লক্ষীর ভান্ডার , স্টুডেন্টস ক্রেডিট কার্ড , সাস্থ সাথী , খাদ্যসাথী , শিক্ষাশ্রী , কন্যাশ্রী , রূপশ্রী , ১০০ দিনের কাজ , কৃষক বন্ধু , মানবিক ইত্যাদি একাধিক প্রকল্পের ক্যাম্প এদিন দেখা গেলো ১৪০ নম্বর ওয়ার্ডে। সময় ছিল সকাল ১০টা থেকে বিকেল ৪ টে পর্যন্ত। সকাল থেকে মানুষের ভিড় , উচ্ছাস ছিল চোখে পড়ার মত।

এদিনের ক্যাম্পে স্বয়ং উপস্থিত থাকলেন ১৪০ নম্বর ওয়ার্ডের পৌরপিতা আবু মহঃ তারিক মোল্লা। মানুষকে সারাবছর পরিষেবা দিতে বদ্ধপরিকর তৃণমূল কংগ্রেস , জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের নানান পরিষেবা মানুষ পাচ্ছেন , তৃণমূল কংগ্রেস রাজনীতি করে মানুষের স্বার্থে এমনটাই বললেন পৌরপিতা আবু মহঃ তারিক মোল্লা।

সাধারণ মানুষ খুশি এই ধরণের পরিষেবা তাদের দুয়ারে হাজির বলে।

Our Address : FaceBook & Youtube : dishashaktinews , Web Portal Address : www.dishashaktinews.com

Share this News
error: Content is protected !!