জুলাই 5, 2022

Disha Shakti News

New Hopes New Visions

দেবাশীষ কুমারকে পেয়ে অন্ধকারে আলোর দিশা পেলেন কাউন্সেলররা

রাহুল গুপ্ত , কলকাতা

রাজ্যে জনস্বাস্থ্য পরিষেবায় ” কাউন্সেলর ” পদের স্থায়ী পদনির্মাণ এবং চুক্তির ভিত্তিতে ” কাউন্সেলর ” -দের স্থায়ীকরণের আবেদন এই ছিল বিষয়বস্তু। এদিনের আলোচনায় থাকলেন বিধায়ক – মেয়র পারিষদ দেবাশীষ কুমার।

” কাউন্সেলর ” -দের আবেদন শুনলেন , আশ্বাস দিলেন আগামীদিনে ” কাউন্সেলর-দের ” পাশে থাকার। এদিনের আলোচনা হয়ে গেল KMC _ ময়দান টেন্টে।

Allied Health services Counsellors’ Association (AHSCWA) এর আসল উদ্দেশ্য হচ্ছে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত সমস্ত কাউন্সেলরদের সঙ্গে নিয়ে একসাথে কাজ করা এবং স্বাস্থ্য পরিষেবা কে উন্নত করা.

এদিন এই সংগঠনের মাধ্যমে জেলার বিভিন্ন প্রান্তের কাউন্সেলররা এক হয়ে তাঁদের দাবি তুলে ধরেন বিধায়ক – মেয়র পারিষদ দেবাশীষ কুমারের কাছে।

আসুন এক নজরে সেই দাবিগুলো দেখে নেওয়া যাক :

প্রথমতঃ প্রথাগত স্বাস্থ্য পরিষেবার সাথে সামঞ্জস্য রেখে -ডাক্তার, নার্স এবং মেডিকেল টেকনোলজিস্টদের সঙ্গে কাউন্সেলরদের একটা সম্মানজনক স্থানে উত্তীর্ণ করার জন্য সরকারকে বা স্বাস্থ্য দপ্তর কে সাংগঠনিক আবেদন জানানো…

দ্বিতীয়তঃ স্থায়ী এবং উন্নত স্বাস্থ্য পরিষেবার স্তম্ভ হিসেবে কাউন্সেলরদের স্থায়ী পদ নির্মাণ বা পোস্ট ক্রিয়েশন এবং আমাদের, অর্থাৎ স্বাস্থ্য পরিষেবায় নিযুক্ত সমস্ত কাউন্সেলরদের স্থায়ীকরণ…

তৃতীয়তঃ স্বাস্থ্য পরিষেবায়,.অত্যাবশ্যকীয় হিসাবে বিভিন্ন আঙ্গিকে বা ক্ষেত্রে কাউন্সেলিংয়ের প্রয়োজনীয়তা নির্ধারণ

তাঁদের দাবিগুলো এদিন গুরুত্বসহকারে শুনলেন বিধায়ক দেবাশীষ কুমার। তিনি রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের উদ্দেশ্যে চিঠিও করার পরামর্শ দিলেন কাউন্সেলরদের। আগামীদিনে একজন অভিভাবক হিসাবে কাউন্সেলরদের পাশে থাকার আশ্বাস দিলেন স্বয়ং মেয়র পরিষদ বিধায়ক।

সভা শেষে একযোগে ফ্রেমেবন্দি হল বেশ কিছু সুন্দর মুহূর্ত। বিধায়ক দেবাশীষ কুমারকে পাশে পেয়ে অন্ধকারে আলোর দিশা পেলেন কাউন্সেলররা।

বিজ্ঞাপন :

Our Address : FaceBook , Youtube Address : dishashaktinews // Portal address : www.dishashaktinews.com

Share this News
error: Content is protected !!