মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

নতুন বছরে কি জয়পুরে বিয়ে করছেন রণবীর কপূর- আলিয়া ?

করোনার প্রকোপ দেখা না দিলে এতদিনে আলিয়া ভট্টের সঙ্গে সাত পাক ঘুরে, সিঁদুরদান সেরে ফেলতেন রণবীর কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই স্বীকারোক্তি করেছেন রণবীর কপূর। শোনা যাচ্ছে নতুন বছরেই বিয়ের পরিকল্পনা পাকা এই তারকা দম্পতির। নতুন বছরে জয়পুরে বিয়ে করতে চলেছেন রণবীর-আলিয়া? জল্পনা তুঙ্গে বি টাউনে। যে জল্পনা আরও তীব্র হয়েছে রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোনকেও সম্প্রতি জয়পুরে দেখা যাওয়ায়। বলাবলি চলছে, রণবীর-আলিয়ার বিয়ের ভেন্যু পাকা করতেই দীপবীর জুটি মরুশহরে গিয়েছে।

গত সপ্তাহে আলিয়ার দেখা মিলেছিল কপূর পরিবারের বড়দিনের পার্টিতে। চলতি মাসেই রণবীরের সঙ্গে গোয়ায় উড়ে গিয়েছিলেন আলিয়া। সঙ্গী রণবীর ও তাঁর মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি,জামাইবাবু ভারত সাহানি এবং ভাগ্নি সামারা।ছবিতে দেখা গেল কালিনার প্রাইভেট এয়ারপোর্ট থেকে মঙ্গলবার রওনা দিলেন সপরিবার রণবীর-আলিয়া। শীঘ্রই আলিয়াকে বিয়ে করছেন কি না এই প্রশ্নের জবাবে রণবীর বলেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। ‘এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’। রণবীর এই সাক্ষাৎকারে আরও বলেন, ‘প্রেমিকা আলিয়া সব দিক থেকেই আমার চেয়ে বেশি যোগ্য।’ অভিনয়ের ক্ষেত্রেও আলিয়াকে বেশি নম্বর দিয়েছেন ইন্ডাস্ট্রিতে পাঁচ বছরের সিনিয়র রণবীর কপtর। রণবীর জানান, আমার গার্লফ্রেন্ড ওভারঅ্যাচিভার।

ক্রিসমাস কেটে গিয়েছে। ক্রিসমাসের পর এবার নতুন বছর শুরুর আগে কপূর পরিবারের সঙ্গে ছুটি কাটাতে উড়ে গিয়েছেন আলিয়া ভট্ট। রণবীর কপূরের গোটা পরিবারের সঙ্গেই ছুটি কাটাতে গিয়েছেন তিনি। চলতি বছরে রণবীর হারিয়েছেন তাঁর বাবাকে৷ এই পরিস্থিতিতে আলিয়া ছিলেন সবসময় তাঁর পাশে৷ আলিয়া ছিলেন রণবীরের গোটা পরিবারের পাশেও ৷ এখন সকলেই অপেক্ষায় এই মিষ্টি জুটির শুভ পরিণতির। দুই তারকার ভক্তেরা সেই ছবি দেখার অপেক্ষা শুরু করে দিয়েছেন। যখন রণবীর-আলিয়া বিবাহবন্ধনে বাঁধা পড়বেন।

Report by মিতালি ঘোষ , মুম্বই
Reported on – 31/12/2020

Share this News
error: Content is protected !!