সেপ্টেম্বর 25, 2021

Disha Shakti News

New Hopes New Visions

নব জাতকের নামেও চমক , সদ্যোজাতকে নিয়ে নতুন কৌতূহল

ওয়েব ডেস্ক ::

নুসরতকে নিয়ে বিতর্ক যেন শেষই হচ্ছে না। প্রথমে নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি, তারপর অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের গুঞ্জন, অন্তঃসত্ত্বা হওয়া। আর এখন তো নুসরত এক ছেলের মা। নেটিজেনদের একাংশ যেমন নুসরতের এই পদক্ষেপকে সাহসী বলছেন, অন্যদিকে নুসরত, যশ ও নবজাতককে নিয়ে ঠাট্টাও চলছে। তবে আগে যেমন নুসরত এসব নিয়ে কিচ্ছুটি ভাবেননি, এবারও সব বিতর্ককে ফুঁ দিয়ে ওড়াচ্ছেন।

নুসরতকে নিয়ে নতুন কৌতহল, অভিনেত্রী-সাংসদ তাঁর সদ্যোজাত ছেলের নাম কী রাখলেন? মা হওয়ার পরই এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নুসরত জানিয়েছেন, তাঁর ছেলের নাম ঈশান। তবে এই নামের ইংরেজি বানানেই আসল চমক। নুসরতের ছেলের নামের বানান Yishaan। অর্থাৎ নামের শুরুতেই Y এর ব্যবহার।

নুসরত জাহান অন্তঃসত্ত্বা হওয়ার পরই গুঞ্জনে এসেছিল অভিনেত্রীর গর্ভের সন্তান নাকি আসলে অভিনেতা যশ দাশগুপ্তর। তবে সন্তানের বাবা কে, তা নিয়ে প্রথম থেকেই মুখে কুলুপ এঁটেছেন নুসরত। মা হওয়ার পরও নুসরত কিচ্ছুটি জানাননি। যশও কিছু বলেননি। এমনকী, হাসপাতাল কর্তৃপক্ষের কাছেও বিষয়টি আড়ালেই রেখেছেন। গুঞ্জনে শোনা যাচ্ছে, নুসরত ছেলের নামের মধ্যে দিয়েই সন্তানের বাবার পরিচয় জানিয়ে দিয়েছেন! তবে এই স্পেকুলেশন কতটা ঠিক, তা নুসরতই জানেন।

Share this News
error: Content is protected !!