মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

পরিবর্তন যাত্রার সূচনায় বঙ্গে পা রাখলেন নাড্ডা

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা শনিবার মালদহে পাঁচটি অনুষ্ঠানে অংশ নেবেন। শুক্রবার রাতেই তিনি পৌঁছে গিয়েছেন কলকাতায়। শনিবার সকালে মালদহে পৌঁছে যাবেন তিনি। সেখানে প্রথম অনুষ্ঠান বেলা ১১টায়। মালদহে তিনি কৃষকদের সঙ্গে নিয়ে একসঙ্গে খিচুড়ি ভোজ করবেন। বাংলায় এসে কৃষক ভাবমূর্তি ফেরানোর চেষ্টা নাড্ডা।
দিল্লিতে কৃষক আন্দোলন সারা দেশে কৃষক বন্ধু ভাবমূর্তিতে প্রভাব ফেলেছে। সেই পরিস্থিতি থেকে বেরোতে বাংলায় এসে কৃষক পরিবারে ভোট থেকে শুরু করে ধান সংগ্রহ এবং কৃষকদের সঙ্গে অনুষ্ঠানে অংশ নিচ্ছেন নাড্ডা-সহ বিজেপি নেতারা। সকাল ১০টা ৫০ মিনিটে মালদহে নামবেন তিনি।
তারপর বেলা ১১টায় নাড্ডা সাবট্রপিক্যাল হর্টিকালচারে তিনি ভিজিট করবেন। সেখানে রিসার্চ সেন্টারে গবেষক ও চাষিদের সঙ্গে তিনি কথা বলবেন। তারপর বেলা সাড়ে ১১টায় তিনি কৃষক সুরক্ষা সহভোজে অংশ নেবেন। কৃষকদের সঙ্গে জেপি নাড্ডা খিচুড়ি খাবেন সাহাপুর মাঠে।
দুয়ারে দুয়ারে ঘুরে অন্য সংগ্রহ করছেন বিজেপির নেতা-কর্মীরা। সেই অন্নে রান্না হবে। তারপরই মুষ্টিভিক্ষা কর্মসূচির আনুষ্ঠানিক সমাপ্তি হবে। এরপর মালদহের অফিস মোড়ে শ্যামাপ্রসাদ মূর্তি থেকে রোড শো শুরু হবে। এক কিলোমিটার রোড শো শেষ হবে রবীন্দ্রনাথের মূর্তির পাদদেশে।
এরপর নবদ্বীপে যাবেন নাড্ডা। সেখানে গৌরাঙ্গ জন্মস্থান আশ্রম পরিদর্শন করবেন তিনি। বেলা তিনটেয় পরিদর্শনের পর তিনি পরিবর্তন যাত্রার সূচনা করবেন নদিয়ার ছাতির মঠ থেকে। বিজেপি সূত্রে টুইট বার্তায় নাড্ডার এই অনুষ্ঠান সূচি প্রকাশ করা হয়েছে।
Report by web desk
Reported on – 06/02/2021

Share this News
error: Content is protected !!