জুলাই 4, 2022

Disha Shakti News

New Hopes New Visions

পুজোর আগেই পুজো শুরু , পুজো উদ্যোক্তাদের নিয়ে CARVINAL FOOTBALL ২০২২

রাহুল গুপ্ত , কলকাতা

পুজোর আগেই পুজো শুরু। ঢাক বাজিয়ে ১০০ দিন বাকি থাকতেই।

দক্ষিণ কলকাতার ভবানীপুরের ৭০ নম্বর ওয়ার্ডের নর্দান পার্কে শুরু হয়ে গেলো CARVINAL FOOTBALL ২০২২। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ১৬ টি ক্লাব পুজো উদ্যোক্তাদের নিয়ে এই টুর্নামেন্ট শুরু হল।

চলবে আগামী তিন দিন অর্থাৎ ২৪ , ২৫ এবং ২৬ জুন। ৭০ নম্বর ওয়ার্ডের পৌরপিতা অসীম বসুর ঐকান্তিক প্রচেষ্টায় এদিনের নর্দান পার্কে ছিল একেবারে পুজোর আবহ। সবুজ ঘাস , ফ্লাড লাইট , নানা রঙের জার্সি , পায়ে ফুটবল , সঙ্গে ঢাকের বাদ্দি।

বেহালা বড়িশা ক্লাব , বড়িশা প্লেয়ার্স কর্নার , ৬৬ পল্লী , কালীঘাট মিলন সংঘ , চেতলা অগ্রণী , সুরুচি সংঘ , বালিগঞ্জ সমাজসেবী , বালিগঞ্জ কালচারাল , গড়িয়াহাট হিন্দুস্থান ক্লাব , রাজডাঙা নব উদয় সংঘ , কেষ্টপুর প্রফুল্ল কান্নন , ২১ পল্লী , ত্রিধারা সম্মিলনী , ভবানীপুর সাধীন সংঘ , উত্তর কলকাতার হাতিবাগান সার্বজনীন এবং চোরবাগান এই ১৬ টি ক্লাব পুজো উদ্যোক্তাদের নিয়ে ২৩ জুন শুরু হল CARVINAL FOOTBALL ২০২২।

মাঠে অন্য মেজাজে হাজির থাকলেন সব রাজনৈতিক ব্যক্তিত্বরা। না কোনও রাজনীতি নয় , শুধুই এদিন উঠে এল বাংলার দুর্গা পুজো সঙ্গে ফুটবল , যে দুটি বিষয় সবার খুব কাছের, প্রিয়।

মাঠে এলেন কলকাতার মেয়র মন্ত্রী ববি হাকিম , মন্ত্রী চন্দ্রীমা ভট্টাচার্য , মেয়র পারিষদ বিধায়ক দেবাশীষ কুমার প্রমুখ।

অন্য মেজাজে মাঠে স্বয়ং পৌরপিতা এই টুর্নামেন্টের আয়োজক অসীম বসু

বেলুন উড়িয়ে , ফুটবলে শর্ট মেড়ে চারদিনের CARVINAL FOOTBALL ২০২২ টুর্নামেন্টের সূচনা করলেন মেয়র স্বয়ং।

Kasturi Das Memorial Super-speciality Hospital a unit of Dishari Health Point Pvt Ltd Address :    19, Mollargate Hospital Rd, Santoshpur Govt Colony, Rampur, Santoshpur, Kolkata, West Bengal 700142 Phone NO  : 062894 73636

Face Book , Youtube Address : dishashaktinews // Portal Address : www.dishashaktinews.com

Share this News
error: Content is protected !!