মে 21, 2022

Disha Shakti News

New Hopes New Visions

‘পুরস্কারের অর্থ দিয়ে স্ত্রীর প্লাস্টিক সার্জারি করাতে চাই’, উত্তর শুনে বিগবি-র ধমক প্রতিযোগীকে

টেলিভিশনের জনপ্রিয় শো কৌন বানেগা ক্রোড়পতি। শো-এর সঞ্চালক অমিতাভ বচ্চন নানা রকমের প্রতিযোগীর হন। প্রত্যেক প্রতিযোগীর জীবনের বিভিন্ন গল্প উঠে আসে এই শোয়ে। কখনো কখনো অবাক হয়ে যান বিগ বি। সম্প্রতি তেমনই একটি কাণ্ড ঘটল কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে।

মধ্যপ্রদেশের প্রতিযোগী কোশলেন্দ্র সিং তোমার এর ইচ্ছে শুনে রীতিমতো চটে গেলেন অমিতাভ বচ্চন। কোশলেন্দ্র মধ্যপ্রদেশের এক গ্রাম পঞ্চায়েতের সেক্রেটারি। শো উইথ করার আগে বেশকিছু অর্থ জেতেন তিনি। আর তারপরেই এমন এক মন্তব্য করেন যাতে অসন্তুষ্ট হন বিগবি। অমিতাভ বচ্চন জিজ্ঞাসা করেন এই টাকা দিয়ে তিনি ভবিষ্যতে কী করার পরিকল্পনা করেছেন।

উত্তরে মধ্যপ্রদেশের সেই প্রতিযোগী বলেন, তাঁর স্ত্রীর মুখে প্লাস্টিক সার্জারি করাবেন। এই উত্তর শুনে রীতিমতো চমকে যান অভিনেতা। সঙ্গে সঙ্গে জিজ্ঞাসা করেন কেন তিনি তার স্ত্রীর প্লাস্টিক সার্জারি করাতে চান? উত্তরে কোশলেন্দ্র বলেন, “১৫ বছর ধরে একটা মুখ দেখতে দেখতে একঘেয়ে লাগে।” এই উত্তরের মোটেই খুশি হননি অমিতাভ বচ্চন।

সঙ্গে সঙ্গে প্রতিযোগী পরিস্থিতি সামাল দিয়ে বলেন তিনি মজা করছিলেন। কিন্তু তারপরেও ভদ্রভাবে হাসতে হাসতেই কোশলেন্দ্রকে বকুনি দেন সুপারস্টার। স্ত্রীকে বলেন তার কথা যেন কখনো তিনি না শোনেন। কোশলেন্দ্রকে বুঝিয়ে বলেন মজা করেও এই ধরনের কথা না বলতে।

Share this News
error: Content is protected !!