অক্টোবর 1, 2022

Disha Shakti News

New Hopes New Visions

পুলিশের জালে পলাতক দীপক মন্ডল

নিজস্ব সংবাদদাতা , কলকাতা

পুলিশের জালে দীপক মন্ডল। মঙ্গলবার ঠাকুরপুকুর থানার পুলিশ গ্রেপ্তার করলো দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেড কোম্পানির মালিক দীপক মন্ডলকে।

ঠাকুরপুকুর সংলগ্ন হাঁসপুকুরের কাছে জোকা মেট্রো স্টেশনের শেষ প্রান্তে মহেশতলা ব্লকের আশুতি ১ ও আশুতি ২ পঞ্চায়েত এলাকায় সোনাক্ষী রিয়েল এস্টেট। এই প্রজেক্টের তিন পার্টনারদের সঙ্গে মুখোশ পড়ে মিথ্যে কেস সাজিয়ে ফাঁসিয়ে দিয়েছিলেন দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেড কোম্পানীর মালিক দীপক মন্ডল। সোনাক্ষী রিয়েল এস্টেট প্রোজেক্টের পাশেই থাকা দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেড নামে আরও এক কোম্পানির সঙ্গে চুক্তি বদ্ধ হয় সোনাক্ষী রিয়েল এস্টেটের মিন্টু মিস্ত্রী , বাবন শেখ , পরবর্তীকালে যোগদেয় শুভাকাঙ্খী হিসাবে দীপঙ্কর বৈদ্য। স্বপ্নের নগরী এগোতে থাকে দ্রুত গতিতে। ছন্দপতন হয় এইখানেই।

ভুল কেস থেকে প্রতারণা সবই ঘটল মিন্টু দের সঙ্গে। সই জাল থেকে ROC তে মৃত ব্যক্তির নাম দিয়ে ভুল রেজিস্ট্রেশন করে জমি হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেড কোম্পানীর মালিক দীপক মন্ডল। শুধু কি তাই ? যে সকল ব্যক্তিরা স্থায়ী ঠিকানা খোঁজার জন্য অর্থ দিয়েছিলেন দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেড কোম্পানীতে , তাঁদের স্থায়ী ঠিকানা তো দূরের কথা , অর্থও ফেরত দিচ্ছিলেন না পলাতক দীপক মন্ডল। অবশেষে ২৫ জন ক্রেতা সুবিচারের আশায় ঠাকুরপুকুর থানায় দ্বারস্থ হয়ে , দীপক মন্ডলের নাম অভিযোগ দায়ের করেন।

বহুদিন ধরেই গা ঢাকা দিয়েছিলেন দেওয়ান ডেভেলপারস প্রাইভেট লিমিটেড কোম্পানীর মালিক দীপক মন্ডল। অবশেষে মঙ্গলবার ঠাকুরপুকুর থানার পুলিশ গ্রেপ্তার করে পলাতক দীপক মণ্ডলকে। এখন পুলিশের জালে সমস্ত পরিকল্পনার মাস্টার মাইন্ড এবং গেম মেকার দীপক মন্ডল।

Follow Us : Face Book , Youtube Address : dishashaktinews // Portal Address : www.dishashaktinews.com

Share this News
error: Content is protected !!