জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

প্রেম পর্বের শুরু? সাক্ষী ইনস্টাগ্রাম

স্বামী নিখিল জৈনের সঙ্গে এক ফ্ল্যাটে থাকছেন না। এর আগে নিজেই সেকথা জানিয়েছিলেন নুসরত জাহান । কারণটা ব্যক্তিগত বলেই দাবি করেছিলেন অভিনেত্রী-সাংসদ। এর নেপথ্যে তৃতীয় কোনও ব্যক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু রাজস্থান সফরের পর থেকেই নুসরতের সঙ্গে যশ দাসগুপ্তর নাম জড়িয়ে নানা রটনা রটেছে। এমন পরিস্থিতিতে দুই তারকার ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে শুরু হল নতুন জল্পনা।

এর মধ্যেই সুস্বাদু খাবারের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন যশ। একই সময় সেই ছবি আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন নুসরত জাহান। শুধু তাই নয়, একটু ভাল করে লক্ষ্য করলেই দেখা যাবে, যশের স্টোরির স্ক্রিনশটই শেয়ার করেছেন নুসরত। তাহলে কি একই রেস্তরাঁয় নৈশভোজে গিয়েছিলেন তারকা? অনেকেই তুলেছেন এই প্রশ্ন।

এর মধ্যেই আবার কুলগাছিতে একসঙ্গে শো করতে যাওয়ার পথে বিপদে পড়েন যশ ও নুসরত। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যশ জানান, পাঁচটি গাড়ি ছিল তাঁদের সঙ্গে। যাওয়ার পথে এক জায়গায় চা খেতে নামেন। সেখানেই দেখতে পান তাঁর গাড়ির পিছনের কাচ ভাঙা। আরও তিনটি গাড়ি নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার কিছুক্ষণ আগে আওয়াজ শুনতে পেয়েছিলেন বটে, কিন্তু কেউ গুরুত্ব দেননি। ঘটনায় কেউ আহত হননি বলেই খবর। দুর্ঘটনার কথা বলতে গিয়েই একসঙ্গে শো করার প্রসঙ্গ ওঠে। সেই বিষয়ে অভিনেতা জানান, পরিকল্পনা করে একসঙ্গে শো করছেন না তাঁরা। আয়োজকদের পক্ষ থেকে অফার এসেছিল। আর এমন অফার পেলে আবারও একসঙ্গে শো করবেন বলেই জানান যশ।

Report by web desk
Reported on – 20/01/2021

Share this News
error: Content is protected !!