মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

ফারাজ খানের চিকিৎসার ২৫ লক্ষ টাকা বিল মেট ালেন সলমন খান

দীর্ঘদিন ধরে ভুগছেন। স্নায়ুজনিত সমস্যার চিকিৎসায় বিল বেড়েই যাচ্ছিল ফারাজ খানের। সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সলমন খান। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এজন্য সলমনকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী কাশ্মীরা শাহ।
ফারাজের সঙ্গে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সলমন। ’ফরেব‘, ’মেহেন্দি‘ ছবির অভিনেতা স্নায়ুজনিত সমস্যায় ভুগছেন। হাসপাতালে বিলের অঙ্ক ছুঁয়েছিল ২৫ লক্ষ টাকায়। এই বিপুল পরিমাণ বিল মেটানোর ক্ষমতা ছিল না ফারাজের। বেঙ্গালুরু হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন তিনি। পুরো টাকাটাই মিটিয়ে দিয়েছেন ভাইজান। ফারাজের বড় ভাই ফামান খান জানিয়েছেন, কাশি ও বুকে সংক্রমণ নিয়ে গত এক বছর ধরেই তিনি ভুগছেন। কিন্তু সম্প্রতি তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরপর অস্ত্রোপচার করতে হয়। কিন্তু পরিস্থিতির আরও অবনতি হয়। তাঁকে রাখা হয় আইসিইউতে।

চিকিৎসার খরচ জোগাড় করতে ইতিমধ্যেই তাঁর বন্ধু-বান্ধবরা নেমে পড়েছেন। চিকিৎসার খরচ মিটিয়েছেন সলমন। এই ‘মহানুভবতা’র জন্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে, বিগ বসের সঞ্চালক সলমনকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী কাশ্মীরা শাহ। তিনি লিখেছেন,’’আপনি একজন মহান মানুষ। ফারাজ খানের পাশে দাঁড়ানোয় আপনাকে ধন্যবাদ। আমি সলমনের একজন প্রকৃত ভক্ত।মু্ম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আপনার মতো সৎ লোক আমি খুব কম দেখেছি। কারও কারও হয়তো এই পোস্ট ভাল লাগবে না। কিন্তু তাতে আমার কিছু আসে যায় না। আমায় তারা আনফলো করতেই পারে। আমার যা মনে হয়েছে, লিখেছি। ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার দেখা সবচেয়ে সাচ্চা মানুষ। ‘‘

সবার প্রথম যে সেলেব্রিটিরা ফারাজের জন্য সাহায্য সংগ্রহের উদ্যোগ নেন, তাঁদের অন্যতম পূজা ভট্ট ট্যুইট করে তহবিলে অর্থ পাঠানোর একটি লিঙ্ক শেয়ার করেন। লেখেন, সম্ভব হলে এটা শেয়ার করে সাহায্য পাঠান। আমি করছি। আপনাদের কেউ করলে কৃতজ্ঞ থাকব।

Report by Mitali Ghosh , Mumbai – Disha Shakti News
Reported on – 16-October-2020

Share this News
error: Content is protected !!