জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

ফের ভাঙ্গন বিজেপিতে – সংগঠনকে মজবুত করছে ত ৃণমূল

বিজেপিতে ভাঙন অব্যাহত রাখল শাসকদল তৃণমূল। আগামী বিধানসভা নির্বাচনের আগে সংগঠনকে মজবুত করছে তৃণমূল। আর সে কারণে বিরোধী শিবিরে ভাঙন ধরাচ্ছে শাসকদল।

তবে এবার বাংলায় মূল লড়াই বিজেপির সঙ্গে। গত লোকসভা নির্বাচনে বাংলায় পায়ের মাটি শক্ত করে বিজেপি। আর শক্ত মাটির রাশ আলগা করতে মরিয়া তৃণমূল।

আর তাই তাবড় তাবড় বিজেপি নেতাদের ছিনিয়ে নিচ্ছে তৃণমূল। সে মতোই ফের বিজেপিতে ভাঙন ধরাল শাসকদল তৃণমূল। কোচবিহারে বিজেপিতে বড়সড় ভাঙন। গত কয়েকদফায় কোচবিহারে বড়সড় ভাঙন ধরিয়েছে তৃণমূল। ফের একবার ভাঙন বিজেপিতে।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন যুব মোর্চার ৫ নেতা। যা বিজেপির কাছে বড়সড় ধাক্কা বলেই মনে করা হচ্ছে। যদিও তা মানতে নারাজ বিজেপি। বিজেপি নেতা সায়ন্তন বসু জানিয়েছেন, “বিজেপি থেকে তৃণমূলে যোগদান করানোর নামে আসলে তৃণমূল থেকেই তৃণমূলে যোগদান হচ্ছে।”

যদিও পালটা সায়ন্তন বসুকে কটাক্ষ করেছে তৃণমূল। তৃণমূলের সাফ হুঁশিয়ারি, “যখনই সায়ন্তন বসুর মত লোকেরা এখানে আসবে, তখনই আমরা বিজেপি থেকে লোকজন তৃণমূলে যোগদান করাবো।”

উল্লেখ্য, গত কয়েকদিন আগেই উত্তরবঙ্গ সফরে যান সায়ন্তন বসু। সেখানে গিয়ে তৃণমূলকে হুঁশিয়ারি দেন এই বিজেপি নেতা। যদিও কোচবিহার ছাড়তেই বিজেপিতে বড়সড় ভাঙন ধরাল তৃণমূল।

Reported on – 20-October-2020

Share this News
error: Content is protected !!