মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

ফেসবুকে সুইসাইড নোট লিখে আত্মহত্যা সুশান্তের ‘এমএস ধোনি’ ছবির সহ-অভিনেতার

অবসাদে ভুগছিলেন। ব্যক্তিগত জীবনের টানাপোড়েন, কেরিয়ারে ওঠা-পড়া আর মেনে নিতে পারছিলেন না। অবশেষে আত্মহননের পথই বেছে নিলেন সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার । ফেসবুকে সুইসাইড নোটে মৃত্যুর কারণ উল্লেখ করে দিয়ে গিয়েছেন। সোমবার রাতে মুম্বইয়ের গুরগাঁও এলাকায় সন্দীপের বাড়ি থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে থানায়। খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।
উল্লেখ্য সুশান্তের সঙ্গে তিনি ‘এমএস ধোনি’ ছবিতে অভিনয় করেছেন। অন্যদিকে অক্ষয় কুমার অভিনীত ‘কেশরীতে’ও দেখা গিয়েছিল তাঁকে। বেশকিছু বিজ্ঞাপনেও মুখ দেখিয়েছিলেন সন্দীপ। কিন্তু আত্মহত্যা করলেন কেন? ফেসবুকে লেখা পোস্টে জানিয়েছেন ব্যক্তিগত ও পেশাগত জীবনে নানা সমস্যার মধ্য দিয়ে যাচ্ছিলেন। তাই একপ্রকার অবসাদে ভুগেই তাঁকে জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছে।
ওই সুইসাইড নোটে সন্দীপ নাহার লিখেছেন, “আর বেঁচে থাকতে ইচ্ছে করছে না। জীবনে অনেক সুখ-দুঃখ দেখেছি। সবরকম সমস্যার সম্মুখীন হয়েও ঠিক থেকেছি। কিন্তু আজ যে ট্রমার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাকে, তা আর সহ্য করার নয়! আমার স্ত্রী কাঞ্চনা শর্মা এবং তাঁর মা বিনু শর্মা না আমাকে বোঝেন, না বোঝার চেষ্টা করেছেন কখনও। আমার স্ত্রীয়ের কোনও দোষ নেই এতে। ওর স্বভাবই এরকম। …. আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নন। আর আমার মৃত্যুর পর কেউ যেন কাঞ্চনকে দোষারোপও না করেন। শুধু ওঁকে মানসিক চিকিৎসা করাবেন।…”
Report by web desk
Reported on – 16/02/2021

Share this News
error: Content is protected !!