সেপ্টেম্বর 26, 2021

Disha Shakti News

New Hopes New Visions

বাবুলের পর বিজেপি ছাড়ছেন অভিনেতা অনিন্দ্য

ওয়েব ডেস্ক :

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় রাজনীতি থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেছিলেন বাবুল সুপ্রিয় । যে সিদ্ধান্ত নিয়ে রীতিমতো আলোড়ন সৃষ্টি হয়েছিল। এরইমধ্যে এবার বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায় । এমনকী শীঘ্রই বিজেপি ছেড়ে দেওয়ার ইঙ্গিতও দিয়ে রাখলেন অভিনেতা তথা বিজেপি নেতা।

একুশের বিধানসভা নির্বাচনে বাংলায় গেরুয়া শিবিরের ভরাডুবি হয়েছে। তারপর থেকেই রাজ্যে পদ্মশিবিরে ভাঙন অব্যাহত। বিধানসভা নির্বাচনের আগে যাঁরা মানুষের সেবা করার জন্য বিজেপিতে যোগ দিয়েছিলেন, তাঁদের আর কোনও অস্তিত্বই খুঁজে পাওয়া যাচ্ছে না বলেও কটাক্ষ করে চলেছে তৃণমূল। কিন্তু অনিন্দ্য বিজেপির পুরনো সৈনিক। প্রায় ৩ বছর আগে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন। টালিগঞ্জের জন্যও কিছু করতে চেয়েছিলেন। কিন্তু বর্তমানে তাঁর গলায় উলটো সুর শুনে অনেকেই বিস্মিত।

অনিন্দ্য জানাচ্ছেন, টালিগঞ্জের বেশ কিছু অন্যায় চোখের সামনে ঘটতে দেখেছেন। ভেবেছিলেন বিজেপিতে থাকলে এসবের বিরুদ্ধে লড়াই করার সুযোগ হবে। কিন্তু এই দলে অনেকদিন থাকার পর তিনি অনুভব করেছেন, তেমন কোনও সুযোগ তিনি পাচ্ছেন না বা পাবেন না। পাশাপাশি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন অভিনেতা। টলিপাড়ার কলাকুশলীদের উদ্দেশে দিলীপের ‘রগড়ে দেব’ মন্তব্য নিয়ে নির্বাচনের আগে তুমুল বিতর্ক তৈরি হয়েছিল। সেই মন্তব্যের বিরোধিতা করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য, রূপাঞ্জনারা। সেই ইস্যুতে এবার দিলীপ ঘোষের বিরোধিতা করলেন অনিন্দ্যও।

Share this News
error: Content is protected !!