মে 25, 2022

Disha Shakti News

New Hopes New Visions

বিরাট-অনুষ্কার সন্তানের জন্য তৈমুরের খ্যাতি কমবে, মনে করেন শর্মিলা ঠাকুর




জন্মের পর থেকেই খ্যাতির চূড়ায় সইফ আলি খান ও করিনা কাপুরের সন্তান তৈমুর আলি খান। খ্যাতির অর্থ বোঝার আগেই সে সেলেব তকমা পেয়ে গিয়েছে। তাই মা বাবার হাত ধরে রাস্তায় বেরোলে পাপারাজ্জিরা তাকে ক্যামেরা তাক করেন। কিন্তু এবার কি এই খ্যাতির পরিমাণ তৈমুরের ভাগে কম পড়বে? শর্মিলা ঠাকুরের একটি পুরনো ভিডিও নেটিজেনদের মধ্যে এই জল্পনায় উশকে দিয়েছে।


লকডাউন এর মধ্যেই অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি সুখবর দিয়েছেন। জানিয়েছেন তাদের জীবনে এক নতুন সদস্য আসতে চলেছে। আর তাই নেটিজেনদের মধ্যে জল্পনা, তাহলে কি এবার খ্যাতির স্পটলাইট বিরাট অনুষ্কার আসন্ন সন্তানের উপর পড়বে? পুরনো ভিডিও দেখা যাচ্ছে করিনা এবং শর্মিলা ঠাকুর তৈমুরের খ্যাতি নিয়ে তারা আলোচনা করছেন।

তৈমুরের খ্যাতি নিয়ে শর্মিলা ঠাকুরের কী ভাবনা-চিন্তা সেই বিষয়ে করিনা তাকে জিজ্ঞাসাবাদ করেন। উত্তরে শর্মিলা বলেন, “সোশ্যাল মিডিয়া সত্যিই একটি চিন্তার বিষয়। তোমার সন্তানের উপর নানা রকমের প্রভাব থাকবে। তোমার সন্তান যখন বড় হবে এবং সোশ্যাল মিডিয়া নিজে ব্যবহার করতে শিখবে তখন নানা রকমের তথ্য পাবে। আমি মনে করি মিডিয়া মানুষকে এক ভাবে তৈরি করে এবং হঠাৎ করে তাকে ছুড়ে ফেলে দেয়।”


এই প্রসঙ্গে শর্মিলা অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির নাম উল্লেখ করেন। তিনি বলেন, “আগামীতে বিরাট অনুষ্কার সন্তান হবে। তখন হয়তো তৈমুরের খ্যাতি অনেকটাই আড়ালে চলে যাবে।” শর্মিলার এই মন্তব্যের সঙ্গে সহমত হন করিনা কাপুর।

লকডাউনে অনুষ্কা ও বিরাট জানিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২১ এর জানুয়ারিতে তাদের প্রথম সন্তান আসতে চলেছে। অন্যদিকে করিনাও দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। তারাও লকডাউনে জানান যে তাদের দ্বিতীয় সন্তান হতে চলেছে।

Share this News
error: Content is protected !!