মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

‘বেপাত্তা’ তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী – বাড়ছে জল্পনা

বিজেপি যোগের জল্পনার মধ্যেই আচমকা ‘বেপাত্তা’ তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। তাঁর বাড়িতে গিয়ে দেখা পেলেন না রাজ্যের দুই মন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্য আর বিনয়কৃষ্ণ বর্মণ। এরপরই তাঁর পদ্ম যোগের জল্পনা আরও তীব্র হয়েছে।

কিছুদিন আগেই টিম পিকে ও দলের প্রতি একরাশ ক্ষোভ উগরে সাংগঠনিক পদ থেকে ইস্তফা দিয়েছেন কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। সাংগঠনিক পদ ত্যাগ করার পর নিজের কার্যালয়ে লাগানো তৃণমূলের পতাকা-সহ সমস্ত ব্যানার খুলে ফেলেন মিহিরবাবু। কার্যালয়ের সামনে নতুন ব্যানারে লেখা হয়, “কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামীর কার্যালয়”।

ধর্মসভার সেই কার্যালয়ের ভিতরে থাকা মুখ্যমন্ত্রী ছবি সরিয়ে সেখানে স্বামী বিবেকানন্দ, নেতাজি, রবীন্দ্রনাথ ঠাকুরের মতো মনীষীদের ছবি লাগানো হয়। স্বাভাবিকভাবেই অনেকে মনে করতে শুরু করেছিলেন দল ছাড়ছেন তিনি। তার মধ্যেই বৃহস্পতিবার প্রায় ১ ঘণ্টা বিধায়কের বাড়িতে বসে তাঁর সঙ্গে কথা বললেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক।

সেই খবর প্রকাশ্যে আসতেই শুক্রবার তড়িঘড়ি তাঁর বাড়ি যান রবীন্দ্রনাথ ভট্টাচার্য আর বিনয়কৃষ্ণ বর্মণ। বাড়িতে বলা হয়, তিনি আলিপুরদুয়ারে। সেখানে গেলে জানা যায় তিনি অসমে বিজয়া সারতে গিয়েছেন।

Reported on – 30/10/2020

Share this News
error: Content is protected !!