মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

বৈদিক মতে কন্যা সম্প্রদান ছাড়াই সম্পন্ন হল গৌরব-দেবলীনার বিয়ে

অপেক্ষার অবসান। করোনা কালে বাংলার বিনোদন জগতে আরও এক শুভ পরিণয় সম্পন্ন হল। সাতপাকে ধরা দিলেন উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় এবং দেবাশিস কুমারের কন্যা দেবলীনা কুমার । বৈদিক মতে কন্যা সম্প্রদান ছাড়াই বিয়ে সম্পন্ন হয়েছে। দেবলীনার বরাবর সেই ইচ্ছেই ছিল। টলিপাড়ায় দু’জনের পরিচিতিই নিজ নিজ গুণে। বহুদিনের সম্পর্ককে পরিণতি দিলেন দুই তারকা। একসঙ্গে নতুন পথে চলার অঙ্গীকার করলেন।

নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি গৌরব ও দেবলীনা। অনুষ্ঠান-ইভেন্টে একসঙ্গে হাত ধরেই ঘুরেছেন। সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে ছবি দিয়েছেন একাধিকবার। নভেম্বরেই গৌরব-দেবলীনার বিয়ের খবর প্রকাশ্যে আসে। শোনা গিয়েছে, করোনার প্রকোপ না থাকলে বছরের শুরুতেই বিয়েটা সেরে ফেলতেন দুই তারকা। বেশ ঘটা করেই তা করার ইচ্ছে ছিল। তবে পরিবর্তিত পরিস্থিতিতে অনেক রাশ টানতে হয়েছে আয়োজনে। অবশ্য নিয়ম সবই মানা হচ্ছে। মঙ্গলবারই দেবলীনার মেহেন্দি অনুষ্ঠান হয়েছিল। মেহেন্দি হাতে আবার অভিনেত্রী সোজা জিমে চলে গিয়েছিলেন। শরীরচর্চায় একটু খামতি দেননি। পায়ে আলতা, হাতে মেহেন্দি পরেই তুলে নিয়েছিলেন ১০ কেজি ওজন। বিয়ের দিনের গায়ে হলুদের ছবিও পোস্ট করেছেন দেবলীনা। শেয়ার করেছেন সেই ছবিও।

দেবলীনা কুমারের আগে অনিন্দিতা বসুকে বিয়ে করেছিলেন গৌরব। প্রায় তিন বছরের মাথায় দু’জনে আলাদা পথ বেছে নেন। প্রাক্তন স্ত্রীর সঙ্গে গৌরব কিংবা দেবলীনার তিক্ত সম্পর্ক একেবারেই নয়। বিয়ের ঠিক আগেই দেবলীনার সঙ্গে অনিন্দিতার চ্যাট শোয়ে গিয়েছিলেন গৌরব। সেখানে জানিয়েছিলেন দেবলীনার সঙ্গে প্রথম সাক্ষাতের কাহিনি। কামফর্ট লেভেলই দু’জনের সম্পর্কের ভিত। সেই ভিত আরও পোক্ত হল বুধবারের গাঁটছড়ায়। এই পথ যেন কখনই না শেষ হয়, নবদম্পতির জন্য সেই শুভেচ্ছাই রইল।

Share this News
error: Content is protected !!