মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

বোলপুরে শাহের রোড শোয়ে জনপ্লাবন

“বাংলা থেকেই হবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী হবেন একজন বাঙালি-ই।” তিনি সাফ জানান, এই রোড শো-এ যে বিপুল জনপ্লাবন, তাঁরা কেউ বাইরের লোক নন। সবাই বাংলার লোক। বাঙালি-ই হবেন বাংলার মুখ্যমন্ত্রী।
একুশের বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে বাংলায়। একুশের বিধানসভা ভোটে বাংলা বিজয়ের টার্গেট গেরুয়া শিবিরের। লক্ষ্যপূরণের উদ্দেশে ইতিমধ্যেই কোমর বেঁধে ময়দানে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। তবে সেক্ষেত্রে বার বারই একটা প্রশ্ন উঠে আসছিল, যে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ কে? বা ভোটে জিতলে কে হবেন বিজেপি সরকারের মুখ্যমন্ত্রী? এ প্রশ্নে এর আগে বিজেপি নেতৃত্ব জানিয়েছিলেন যে জয়ের পরই ঠিক হবে যে কে হবেন মুখ্যমন্ত্রী।
আজ সেই প্রশ্নে সাফ জবাব কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। স্পষ্ট বলেন বাংলার ভূমিপুত্র-ই হবেন মুখ্যমন্ত্রী। বিজেপি সরকার গড়লে একজন বাঙালি-ই হবেন মুখ্যমন্ত্রী। প্রসঙ্গত, শাসকদল তৃণমূল কংগ্রেস যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখকে সামনে রেখে লড়ছে, সেখানে ‘মুখের অভাবে’ বিজেপিকে ভুগতে হতে পারে বলে অনেক ক্ষেত্রে মত পোষণ করেছে ওয়াকিবহল মহল। এই পরিস্থিতিতে অমিত শাহের এদিনের মন্তব্য একটা বিষয় স্পষ্ট করে দিল যে নির্বাচনে জিতলে বিজেপি সরকারের মুখ্যমন্ত্রী কোনও ‘বহিরাগত’ হবেন না।
উল্লেখ্য, দুদিনের রাজ্য সফরে শুক্রবার রাতে কলকাতা এসে পৌঁছন অমিত শাহ। এরপর শনিবার মেদিনীপুরে মেগা সভায় যোগ দেন তিনি। তাঁর হাতে ধরেই বিজেপিতে যোগদান করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী সহ ১০ হেভিওয়েট। যে দলে আছেন ৯ বিধায়ক সহ ১ সাংসদ। এরপর আজ অনুব্রতর গড়ে বোলপুরে বিভিন্ন কর্মসূচিতে যোগ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বোলপুরে পৌঁছে প্রথমে বিশ্বভারতীতে পৌঁছন অমিত শাহ। ঘুরে দেখেন রবিতীর্থ শান্তিনিকেতন। তারপরই সেখান থেকে শ্যামবাটিতে গিয়ে বাউল বাসুদেব দাসের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন। এরপরই ডাকবাংলো মোড় থেকে চৌরাস্তা পর্যন্ত রোড শোর ভীড় কিন্তু অনেক কিছু বার্তা দিল মনে করছে রাজনীতি মহল।
­
Report by rahul gupto
Reported on – 20/12/2020

Share this News
error: Content is protected !!