জানুয়ারী 30, 2023

Disha Shakti News

New Hopes New Visions

মাদক মামলায় জামিন পেলেন রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী

অবশেষে মাদক মামলায় গ্রেফতার হওয়ার পরে জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। ৩ মাস আগে মাধুর্য থাকায় তাকে গ্রেফতার করেছিল এনসিবি। অবশেষে আজ বুধবার তার জামিন মঞ্জুর করল মাদক সংক্রান্ত বিশেষ আদালত।

এর মৃত্যুর তদন্ত উঠেছিল সিবিআইয়ের হাতে। পাশাপাশি মাদক যায় ঘটনার তদন্ত করছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। সেই মামলায় যোগসাজশ থাকার ফলেই গ্রেফতার হয়েছিলেন সৌভিক। এছাড়াও রিয়া চক্রবর্তী এবং সুশান্তের বাড়ির প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরণ্ডা কেউ গ্রেফতার করা হয়েছিল। সৌভিকের গ্রেফতারের দিন কয়েক পরেই গ্রেফতার করা হয়েছিল রিয়াকে।

বেশ কয়েকবার জামিনের আবেদন খারিজ হয়ে গেলেও অবশেষে প্রায় একমাস বাইকুল্লা জেলে কাটানোর পর ৭ অক্টোবর ছাড়া পান রিয়া চক্রবর্তী। বোম্বে হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেছিল। কিন্তু সেই সময় খারিজ করে দেওয়া হয় সৌভিকের জামিনের আবেদন।

প্রসঙ্গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। এই ঘটনা নিয়ে তুমুল আলোড়ন শুরু হয়। প্রথমে আত্মহত্যা বলে ধরে নেওয়া হলেও পরে সুশান্তের পরিবার দাবি করে তাকে খুন করা হয়েছে। অবশেষে ঘটনার তদন্তে সিবিআই এর হাতে। এরপরেই মাদক পাওয়া গেলে গ্রেফতার হন রিয়া ও তার ভাই সৌভিক।

Share this News
error: Content is protected !!